বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটে খলিল হত্যা মামলায় স্ত্রীর ফাঁসি



32নিউজ ডেস্ক :: সিলেটের সওদাগর টুলায় তাবলীগ জামায়াত কর্মী মো. ইব্রাহিম খলিল হত্যা মামলায় স্ত্রীর ফাঁসির রায় ঘোষণা করেছে সিলেট মহানগর দায়রা জজ আদালত। ফাতেহা মাশরুকার ফাঁসি ও ১ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক আকবর হোসেন মৃদা এ রায় দেন।
মামলার রাষ্ট পক্ষের আইনজীবী ছিলেন মহানগর আদালতের পিপি এডভোকেট মফুর আলী। তাকে সহযোগিতা করেন এডভোকেট ইসতিয়াক আহমদ চৌধুরী ও কবির আহমদ।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১৭ মে দিবাগত রাতে সিলেট নগরীর চারাদিঘীর পাড় এলাকার তাবলীগ জামায়াত কর্মী ইব্রাহিম আবু খলিল (৫৫) কে জবাই করে খুন করা হয়। নিহত ইব্রাহিম ওই এলাকার ১নং বাসার সাদ উদ্দিন আল হাবীবের ছেলে। ঐদিন রাতে খাওয়া-ধাওয়া সেরে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন ইব্রাহিম। সকালে তার ঘরের দরজা খোলা পাওয়া যায়। এসময় ঘরের খাটের নীচে হাত বাঁধা ও গলা কাটা অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখা যায়। তার মুখের উপর একটি বালিশ চাপা দেয়াও ছিল।

বিষয়টি পুলিশকে জানালে ১৮ মে সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার কাজ শুরু করে পুলিশ।

এ ঘটনায় হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিলেন তার স্ত্রী ফাতেহা মাশরুকা। ১৯ মে বিকেলে সিলেট মহানগর প্রথম আদালতে ম্যাজিস্ট্রেট হাকিম মো. সাহেদুল করিমের কাছে এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ফাতেহা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত