বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে হত্যার হুমকি



full_818234273_1465729641নিউজ ডেস্ক: কাফনের কাপড় পাঠিয়ে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাত ব্যক্তিরা।

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের জাসদের কেন্দ্রীয় কার্যালয়ের সিঁড়িতে রোববার (১২ জুন) সকালে একটি ব্যাগে কাফনের কাপড় ও হত্যার হুমকি দিয়ে লেখা একটি চিঠি পাওয়া যায়। চিঠির ওপরে আরবীতে বিসমিল্লাহির রাহমানির রাহীম লেখা। নিচে লাল কালিতে লেখা রয়েছে, ‘কোরআনের আইন বিরোধিতাকারী ইনুর মৃত্যুদণ্ড’।

এ সম্পর্কে জাসদের কেন্দ্রীয় সহ দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন বলেন, রোববার সকাল সাড়ে ৯টার দিকে অফিসের সিঁড়িতে শপিং ব্যাগের একটি প্যাকেট পড়ে থাকতে দেখা যায়। পরে ব্যাগটি খুলে দেখে ব্যাগের মধ্যে হলুদ কাগজে মোড়ানো সাদা কাফনের কাপড় এবং সঙ্গে ওই চিঠিটি পাওয়া গেলে বিষয়টি দলের সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে জানানো হয়।

তিনি আরও যোগ করেন, ‘বিষয়টি আমরা থানায় জানিয়েছি। পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসে ঘুরে গেছেন এবং আলামত হিসেবে প্যাকেটটি নিয়ে গেছেন। দলীয় কার্যালয় এলাকায় পুলিশের নজরদারিও বাড়ানো হয়েছে।’

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করবে বলেও জানান তথ্যমন্ত্রীর ব্যক্তিগত এ কর্মকর্তা।

রোববার বিকেলে বিষয়টি নিশ্চিত করে পল্টন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোরশেদ আলম বলেন, কারা এটি করেছে তাদের শনাক্তের কাজ চলছে। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজের সহায়তা নিয়ে তদন্ত শুরু হবে। এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি করা হবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত