বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

বাংলাদেশ আওয়ামীলীগের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ওয়েলস আওয়ামীলীগ নেতৃবৃন্দের শুভেচ্ছা



welse_awamiligeযুক্তরাজ্য প্রতিনিধি:: বাংলাদেশ আওয়ামীলীগের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ইউকে আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও ওয়েলস আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি মকিস মনসুর আহমদ এবং ওয়েলস আওয়ামীলীগ সম্পাদক এম এ মালিক এক যুক্ত বিবৃতিতে দলের সকল পর্যায়ের নেতা-কর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন।
তারা বলেন, সুদীর্ঘ রাজনীতি এবং আন্দোলন-সংগ্রামের গৌরব-উজ্জ্বল ঐতিহ্যের ধারক রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ । মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দলটির ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ২৩ শে জুন। সুদীর্ঘ এই পথপরিক্রমায় নিবেদিতপ্রাণ কর্মীরাই আওয়ামীলীগকে এগিয়ে এনে এক অপ্রতিদ্বন্দ্বি রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশে প্রতিষ্ঠা করেছে। আজকের এই দিনে তাদের জন্য রইলো হৃদয় নিংড়ানু ভালবাসা।
নেতৃবৃন্দ আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীঘায়ু কামনা করে  বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ এর উন্নয়নের ও অগ্রগতির প্রতিক। যার অক্লান্ত পরিশ্রমে বাংলাদেশ এগিয়ে চলছে।
তারা আরো বলেন,  ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে  শেখ হাসিনার সরকারকে সহযোগিতা করতে হবে এই হোক আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদের দীপ্ত শপথ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত