রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বার্মিংহাম আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত



086da199-1b09-4a7b-94ab-1ccf472a6ff8প্রবাস ডেস্ক::বাংলাদেশ আওয়ামীলীগের গৌরব, ঐতিহ্য এবং সংগ্রামের ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে সংগঠনের বার্মিংহাম শাখা।এ উপলক্ষে গত ২৭ জুন স্থানিয় এমটি ক্যাটারিং হলে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বার্মিংহাম মহিলা আওয়ামী লীগ, বার্মিংহাম যুব লীগ, ওয়েস্টমিডল্যান্ড যুবলীগ, স্যান্ডওয়েল যুবলীগ, বার্মিংহাম সেচ্ছাসেবক লীগ, মিডল্যান্ড সেচ্ছাসেবক লীগ, ওয়েস্টমিডল্যান্ড সেচ্ছাসেবক লীগ, বার্মিংহাম ছাত্রলীগ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বার্মিংহাম আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি কবির উদ্দিন, সভা পরিচালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক মাহবুব চৌধুরী।এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জনাব মিসবাউর রহমান মিসবা, বিশেষ অতিথি ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আজির উদ্দিন।

অনুষ্ঠানের শুরুতে জাতীর জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা এবং কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
অনুষ্ঠানে শেখ হাসিনার সু স্বাস্হ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা রশিদ আহমদ।

সভায় বক্তারা আওয়ামীলীগের গৌরবজনক অতীতের কথা স্মরণ করেন এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত