বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

বৃটেনের ওয়েলসের কাডিফে ঈদুল ফিতর উদযাপিত



Eid-02বদরুল মনসুর, কার্ডিফ থেকে:: বৃটেনের ওয়েলসের রাজধানী কাডিফ শহরের শাহ্‌ জালাল মসজিদ অ্যান্ড ইসলামিক কালচারাল সেন্টারে গত ৬ই জুলাই বুধবার বিপুল উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশনে হাজারো লোকের উপস্তিতে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করা হয়েছে। পবিত্র ঈদুল ফিতরের সকাল ৮ ঘটিকায় অনুষ্ঠিত ১ম জামাতে ইমামতি করেন মসজিদের খতীব ও ইমাম হাফিজ মাওলানা আলহাজ্ব বদরুল হক ও ২য় জামাতের নামাজ আাদায় করান কারী শাহ্‌ তসলিম আলী ১ম জামাতে ঈদ এর শুভেচ্ছা ও সার্বিক সহযোগীতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন কাডিফ শাহ্‌ জালাল মসজিদ কমিটির সাধারন সম্পাদক মকিস মনসুর আহমদ ও ২য় জামাতে বক্তব্য রাখেন মসজিদ কমিটির চেয়ারপার্সন আলহাজ্ব আলী আকবর ।

Eid-01পবিত্র ঈদুল ফিতর এর সার্বিক আয়োজনে সর্বাত্মক সহযোগিতা করেছেন মসজিদ কমিটির চেয়ারম্যান আলহাজ্ব শাহ্‌ আলী আকবর সাধারন সম্পাদক মকিস মনসুর আহমদ ভাইস চেয়ারম্যান বকশী হারুনুর রশীদ ট্রেজারার হারুনুর রাহমান সহ সম্পাদক জুবায়ের আহমদ চৌধুরী জয়েন্ট ট্রেজারার দিলওয়ার এম চৌধুরী শেখ মোহাম্মাদ আনোয়ার মতিউর রহমান শাহ্‌ গোলাম কিবরিয়া ময়না মিয়া ও সৈয়দ রিপন আহমদ সহ কমিউনিটির বিভিন্ন নেতৃবৃন্দ।

Eid-03মসজিদ কমিটির চেয়ারপার্সন আলহাজ্ব আলী আকবর ও মসজিদ কমিটির সাধারন সম্পাদক মকিস মনসুর আহমদ তা্দের বক্তব্যে সবাইকে ঈদ এর শুভেচ্ছা জানিয়ে মসজিদ প্রতিষ্টাকাল থেকে আজবধি যারা অর্থ সময় ও শ্রম দিয়ে অক্লান্ত পরিস্রম করেছেন যাদের কারনে আমরা এত সুন্দর মসজিদ পেয়েছি অনেক আমাদের মাঝে নেই তাদের প্রতি গভীর শ্রদ্ধা ও মহান আল্লাহ্‌ যেনো তাদেরকে জান্নাতবাসী করেন এবং যারা জীবিত আছেন তাদের সুস্বাস্থ্য ও দীঘায়ু কামনা করে সবার নিকট দোয়া চেয়েছেন। দোয়ার মাধ্যমে মসজিদের ইমাম ও খতীব আলহাজ্ব বদরুল হক মুসলিম উম্মার সূখ শান্তি ও সমৃদ্ধি কামনা করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত