মঙ্গলবার, ১০ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

ইউকে সোয়ানসী মৌলভীবাজার এসোসিয়েশনের উপদেষ্টা মুক্তিযুদ্ধা মুস্তাফিজুর রহমান মানিক স্মরনে শোক সভা



Moulvibazar_association-01

বাবুল খাঁন, সোয়ানসি থেকে:: ৭১এর বীর মুক্তিযুদ্ধা কমিউনিটি লিডার ও সমাজসেবক এবং এসোসিয়েশনের উপদেষ্টা মুস্তাফিজুর রহমান মানিক এর স্মরনে ১৪ ই জুলাই বৃহস্পতিবার রাত ১২ঘটিকায় মৌলভীবাজার এসোসিয়েশনের মিড এন্ড ও ওয়েষট গ্লামরগান ইউকের উদ্দোগে এক শোক সভা ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। মৌলভীবাজার এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী এম এ কাদিরের সভাপতিত্বে এবং জেনারেল সেক্রেটারী এ কাইয়ুম চৌধুরী ও জয়েন্ট সেক্রেটারী শাহ্‌জাহান খাঁনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত নাগরিক শোক সভায় প্রধান অতিথি ছিলেন দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক বাংলা টিভি ইউকের ওয়েলস এম্বেসেডর ও জি এস সির ইউকের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী কমিউনিটি লিডার ও সাংবাদিক মকিস মনসুর আহমদ।
Moulvibazar_association-03শোক সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ওয়েলস বি সি এর সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী আবদুল লতিফ কয়সর, আবদুল খালিক, সমসু মিয়া, আনসার মিয়া, খন্দকার আবদুল ওয়াহিদ সরওয়ার, আলহাজ্ব লিয়াকত আলী, শেখ মোহাম্মদ আনোয়ার, কাজী মোহাম্মদ শাহজাহান, সালিক উদ্দিন, মিসফাক মিয়া, রফিকুল ইসলাম সহ কাডিফ সোয়ানসী ব্রিজেন্ড পটলবাট ও বিভিন্ন শহর থেকে আগত নেতৃবৃন্দ।
Moulvibazar_association-02শোক সভায় আরও বক্তব্য রাখেন আবুল কালাম, এস আই চৌধুরী বাবলু, আহমেদ রহমান পারভেজ, আলহাজ্ব মাসুক মিয়া, সালিক উদ্দিন, আলহাজ্ব খালিক মিয়া, শামীম আহমদ, বাবুল খাঁন, মিসফাক মিয়া, মনজুর আহমদ, আগুর আমিন শাহ্, আব্দুর রহিম, সিদদীকুর রহমান তরফদার, সুহেল আহমদ, সৈয়দ আবদুল ওয়াহাব, কামাল উদ্দিন, সৈয়দ মোয়াজেম হোসেন শাহেদ, হোসাইন আহমদ, মোনায়েম খাঁন, মাহতাব মিয়া, বাবুল খাঁন, শাহজাহান মোহাম্মদ, এম এ রউফ আবদুল ওয়হিদ বাবুল প্রমুখ নেতৃবৃনদ।
Moulvibazar_association-05প্রধান অতিথি কমিউনিটি লিডার মকিস মনসুর আহমদ সহ সকল বক্তারা মুস্তাফিজুর রহমান মানিকের কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বলেন তিনি বাংলাদেশে মুক্তিযুদ্ধ করে আমাদের দিয়েছেন একটি পতাকা ও মানচিত্র. আর প্রবাসে এসে সেয়ানসী কমিউনিটির উন্নয়নে নিয়েছিলেন নানা উদ্দোগ ও বিশেষ করে মৌলভীবাজার এসোসিয়েশন গঠনে রেখেছেন বিরাট ভূমিকা। তার মৃত্যুতে শুধু সোয়ানসী নয় ওয়েলস বাংলাদেশ কমিউনিটির অপূরণীয় ক্ষতি হয়েছে বলে বক্তারা অভিমত প্রকাশ করেছেন।
Moulvibazar_association-04পরিশেষে দোয়ার মাধমে মরহুমের আত্তার মাগফেরাত কামনা করা হয়। মৌলভীবাজার এসোসিয়েশনের সভাপতি এম এ কাদির ও সেক্রেটারী এ কাইয়ুম চৌধুরী তাদের বক্তব্যে মরহুম মুস্তাফিজুর রহমান মানিক এর এসোসিয়েশন প্রতিষঠার যে অবদান ছিলো তাহা কৃতজ্ঞতা চিত্তে স্বীকার করে বলেন জনাব মানিক ছিলেন আমাদের অতি আপনজন। আমরা আজীবন উনাকে মনে রাখবো দোয়া করি মহান আল্লাহতালা যেনো উনাকে জান্নাতবাসী করেন ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত