শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

‘সম্মান’ বাঁচাতেই মডেল কান্দিল বেলুচকে হত্যা, জানালো ভাই



আন্তর্জাতিক ডেস্ক: পরিবার এবং সমাজের ‘সম্মান’ বাঁচাতেই বোন কান্দিল বেলুচকে খুন করেছেন ভাই মুহাম্মদ ওয়াসিম, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি এমনই তথ্য দিয়েছেন।

বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানিয়েছে, পাকিস্তানি অভিনেত্রী, মডেল কান্দিলকে হত্যার দায়ে বাবার করা মামলায় ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। সেখানে জিজ্ঞাসাবাদে তিনি স্বীকারোক্তি দিয়েছেন।

পাকিস্তানের মুলতানে শনিবার (১৬ জুলাই) খুন হন ইন্টারনেট সেনসেশন কান্দিল। মুজাফফরবাদের গ্রিন টাউন এলাকায় পাকিস্তানি এই অভিনেত্রী-মডেলকে হত্যা করেন ভাই ওয়াসিম।

দেশটির রক্ষণশীল সমাজ বা পরিবারের মধ্যে থেকেও খুবই খোলামেলা এবং তোয়াক্কা না করা জীবনযাপনে অভ্যস্ত ছিলেন এই নারী। বিভিন্ন মন্তব্য করে সময়ে-অসময়ে হয়েছেন আলোচিত-সমালোচিত। কখনও ছবি তুলে মুফতি বরখাস্ত, কখনও ক্রিকেটারদের প্রেম নিবেদন আবার কখনও বা বিতর্কিত ঘোষণা- এসবই ছিল তার বৈশিষ্ট্য। আর সেসব বিষয়ের জেরেই বোনের প্রতি ক্ষোভ ছিল ওয়াসিমের। যা রূপ নেয় হত্যাকাণ্ডে, ধারণা পুলিশের।

তবে কান্দিল বেলুচের বাবার অভিযোগ, টাকার জন্যই তার মেয়েকে খুন করা হয়েছে। এছাড়া হত্যাকাণ্ডের পেছনে আরও কিছু রহস্য থাকতে পারে। আর এসব বিষয় মাথায় নিয়েই কাজ করছে মুলতান পুলিশ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত