শনিবার, ১৪ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

জঙ্গি স্বাভাবিক জীবনে ফিরলে ১০ লাখ টাকা প্রণোদনা দেয়া হবে : র‌্যাবের মহাপরিচালক



rab-dg

নিউজ ডেস্ক : র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন,‘জঙ্গিরা স্বাভাবিক জীবনে ফিরলে প্রত্যেককে ১০ লাখ টাকার প্রণোদনা সহায়তা দেয়া হবে।’
বগুড়া সারিয়াকান্দি ও ধুনটে যৌথবাহিনীর জঙ্গিবিরোধী অভিযান শেষে সোমবার বিকালে সারিয়াকান্দির চর কাজালা ইউনিয়নের টেংরাকুড়া এলাকার জামথল জাহজালাল বাজারে এক জঙ্গিবিরোধী সমাবেশে তিনি এ ঘোষণা দেন।
জঙ্গি ঘাঁটির সন্ধানদাতাকেও ৫লাখ টাকা আর্থিক সহায়তা দেয়া হবে এমন ঘোষণা দিয়ে তিনি বলেন , বগুড়া ও জামালপুরের মধ্যবর্তী সীমান্ত দুর্গ চরাঞ্চলের টেংড়া কুড়া গোপন প্রশিক্ষণ কেন্দ্রে সোলাকিয়ায় হামলায় অংশ নেয়া জঙ্গি শফিউল প্রশিক্ষণ নিয়েছে।
তিনি সকলকে সতর্ক থাকার আহবান জানিয়ে বলেন,এসব জঙ্গিরা দেশের শক্র ,মানুষের শক্র । এদের কোন বুকপিট নেই, তারা কোমল মতি কিশোরদের মগজ ধোলাই করে তাদের দলে ভেড়াচ্ছে। কথিত সর্দার বা লিডাররা তাদেরকে দিয়ে নিজেদের স্বার্থ হাসিল করে নিচ্ছে।
এর আগে র‌্যাব ডিজি দুপুরে বেনজীর আহম্মেদ সড়ক পথে জামালপুর হয়ে মেলান্দহ আসেন পরে তিনি পূর্ব বগুড়ার সারিয়াকান্দির দূর্গম চর কাজলার টেংরামাগুর এলাকায় আসেন । এসময় তার সঙ্গে ছিলেন জামালপুর জেলা প্রশাসন, পুলিশ, বিজিবি এবং র‌্যাব-১২ এর সিও ও পুলিশের অতিরিক্ত ডিআইজি সাহাব উদ্দিন, র‌্যাব-১২ মেজর মোসাদ্দেক, র‌্যাব-৫ মেজর মুঞ্জুর মোর্শেদ, র‌্যাব-১৩ মেজর মাহবব, এডিশনাল এসপি মিজানুর রহমান ও সহকারী পুলিশ গাজিউর রহমান।
প্রসঙ্গত, রোববার রাত থেকে ধুনট ও সরিয়াকান্দি উপজেলায় অভিযান চালায় যৌথবাহিনী।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত