সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মেহেরপুরে কবর থেকে বৃদ্ধার লাশ চুরি



2016_08_02_10_20_39_TbXjksB4fLTwbfrqlMNgXDUT84OvPU_originalনিউজ ডেস্ক : গাংনী উপজেলার রামনগর গ্রামে করব থেকে বৃদ্ধা নিছারন খাতুনের (৬০) লাশ চুরি হয়ে গেছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রামনগর গ্রামের দোয়াত আলীর স্ত্রী নিছারন খাতুন সোমবার দুপুরে নিজ বাড়িতে মৃত্যুবরণ করলে সন্ধ্যায় জানাজা শেষে গ্রাম্য গোরস্থানে দাফন করা হয়। অন্যান্য কবরের মতোই প্রয়োজনীয় মাটি ভরাট করা হয়। কবরের চারপাশে বাঁশের বেড়া দিয়েও ঘেরা হয়। রাতের কোনো এক সময় কবরের মাটি সরিয়ে লাশ চুরি করে অজ্ঞাত চোর।

মঙ্গলবার সকালে কবরের পাশে কাফনের কাপড় পড়ে থাকতে দেখে নিছারনের পরিবার ও গ্রামবাসী বিষয়টি নিশ্চিত হয়। কবর দেওয়ার কাজে ব্যবহৃত বাঁশ, খুঁটি ও উপকরণ পড়ে রয়েছে। এসব ফেলে শুধুমাত্র লাশ নিয়ে গেছে চোরেরা। তবে কী কারণে কে বা কারা লাশ চুরি করেছে তা বুঝতে পারছে না পরিবার ও গ্রামবাসী।

রামনগর গ্রামের সাবেক ইউপি সদস্য হাবিল উদ্দীন জানান, বিষয়টি নিয়ে গ্রামের সবাই হতবাক। এর আগে এলাকায় এমন কোনো ঘটনা ঘটেনি। লাশ নিয়ে পরিবার ও আত্মীয় স্বজনদের মধ্যেও কোনো বিরোধ ছিল না। তাই চুরির বিষয়ে গ্রামের মানুষ কোনো কিছুই ধারণা করতে পারছেন না।

চুরি হওয়া লাশের সন্ধান ও চোর ধরতে পুলিশ কাজ করছে বলে জানান গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত