শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজার এর আলহাজ্ব মো: মখলিছুর রহমান ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষায় পাশের হার শতকরা ৬১.৬৯ : ছাত্রছাত্রীদেরকে যুক্তরাজ্য থেকে অভিনন্দন



14054634_946306122162294_808778860_nনিউজ ডেস্ক:: মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের রাতগাঁও এ অবস্থিত আলহাজ্ব মো: মখলিছুর রহমান ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষায় পাশের হার শতকরা ৬১.৬৯.।
প্রতি বছরের মতো এ বছরও উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় সিলেট শিপক্ষা বোর্ডের ফলাফলে জেলার সদর উপজেলার প্রত্যন্ত এলাকা নাজিরাবাদ ইউনিয়নের রাতগাঁও এ অবস্থিত আলহাজ্ব মো: মখলিছুর রহমান ডিগ্রী কলেজ চমৎকার ফলাফল দেখিয়ে সুধীমহলের দৃষ্ঠি আকর্ষন করতে সক্ষম হয়েছে।
জেলায় পাশের হার শতকরা ৬০.৬২ ভাগ হলেও আলহাজ্ব মো: মখলিছুর রহমান ডিগ্রী কলেজে পাশের হার শতকরা ৬১.৬৯ ভাগ। কলেজ থেকে ১৫৪ জন পরীক্ষায় অংশ নিয়ে পাশ করেছে ৯৫ জন। এদিকে কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক বৃটিশ কাউন্সিলার ও কমিউনিটি লিডার এম এ রহিম শহীদ সি.আই.পি এবং দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক ও সাপ্তাহিক মৌমাছি কন্ঠ এর সম্পাদক মন্ডলীর সভাপতি মকিস মনসুর আহমদ পরীক্ষায় উত্তীর্ন সকল ছাত্র ছাত্রীদেরকে ও কলেজের শিক্ষকমমন্ডলী অভিভাবকবৃন্দ এবং পরিচালনা কমিটির সবাইকে যুক্তরাজ্য থেকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত