সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

২০১৯ সালের আগে নির্বাচন নয়: তোফায়েল আহমেদ



downloadনিউজ ডেস্ক: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘কিসের মধ্যবর্তী নির্বাচন? কী কারণে মধ্যবর্তী নির্বাচন? ২০১৯ সালের ২৯ জানুয়ারি এ সরকারের মেয়াদ। ২৯ জানুয়ারির আগে নব্বইদিনের যে কোন দিন নির্বাচন হবে। তার একদিন আগেও কোন জাতীয় নির্বাচন হবে না এবং সেই নির্বাচন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে’।

বৃহস্পতিবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ আলোচনা সভাটির আয়োজন করেন।

তোফায়েল আহমেদ বলেন, ‘বঙ্গবন্ধুর রক্তের মধ্যে কেউ যেন ক্ষমতায় যেতে না পারে সেই জন্য ২১ আগস্ট শেখ হাসিনাকে হাওয়া ভবন থেকে হত্যা করার চেষ্টা করা হল। সেই বিচার কাজ খুব দ্রুত সমাপ্ত করা হবে। প্রকৃত অপরাধীদের বিচার হবে। একাধিকবার শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। শেখ হাসিনা না থাকলে বঙ্গবন্ধুর হত্যাকারী, যুদ্ধাপরাধীদের বিচার হত না’।

বিএনপি সন্ত্রাসবিরোধী জাতীয় ঐক্যের আহ্বান সম্পর্কে তিনি বলেন, ‘কার সাথে ঐক্য হবে যারা ২১ গ্রেনেড নিক্ষেপ করে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে, ১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে কেক কেটে ফুর্তি করে এবং যারা জঙ্গিদেরকে সমর্থন করে এমনকি যারা কল্যাণপুর-গুলশানে নিহত জঙ্গিদের পক্ষে কথা বলেন তাদের সাথে কোন ঐক্য হতে পারে না’।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ সভাপতি লিয়াকত শিকদার, বদিউজ্জামান সোহাগ, বর্তমান সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক মো. জাকির হোসাইন প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত