মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

‘বিএনপির মুড হচ্ছে নন ইস্যুকে ইস্যু করে বিতর্ক সৃষ্টি করা’



full_1055731258_1472101289নিউজ ডেস্ক: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নামক দলের মুড হচ্ছে, নন ইস্যুকে ইস্যু করে বিতর্ক সৃষ্টি করা। বিতর্কই এখন বিএনপির প্রাণ।

বুধবার বিকালে রাজধানীর মোহাম্মদপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

রামপালের বিষয়ে বিএনপির অবস্থানের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, মিথ্যাচারকে পুঁজি করে বিএনপির রাজনীতি। কখনো ভারত প্রীতি, কখনো ভারত ভীতি। পুরোহিতদের হত্যা করে ভারতের সঙ্গে সম্পর্ক নষ্ট হয়নি বলে রামপাল নিয়ে আওয়ামী লীগ আর ভারতকে এক জায়গায় এনেছে তারা। ভারত না কী ভারতে না পেরে রামপালে এসে বিএনপি নেত্রীকে সমস্যা করছে।

বিএনপির জাতীয় ঐক্যের ডাকের সমালোচনা করে সেতুমন্ত্রী বলেন, যার নিজের ঘরে ঐক্য নেই সে দিচ্ছে জাতীয় ঐক্যের ডাক। বিএনপি নেত্রী গণতন্ত্রর জন্য চাপ দিচ্ছে, যার নিজের দলেই গণতন্ত্র নেই সে কিভাবে দেশে প্রতিষ্ঠা গণতন্ত্র করবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে তিনি বলেন, নেতাকর্মীদের নির্যাতন দেখে আপনার চোখে জল আসে। ৪১ বছর ধরে আমরা শুধু কাঁদছি। আমাদের চোখের জল শুকিয়ে গেছে। আমরা কাঁদতে ভুলে গেছি। ৭৫ থেকে ৪১ হাজার আওয়ামী লীগের নেতাকর্মীদের রক্তে রঞ্জিত আপনাদের হাত। এখন কার জন্য মায়া কান্না করছেন?

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খানের সভাপতিত্বতে সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আন্তর্জাতিক সম্পাদক কর্ণেল (অব) ফারুক খান, কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী সাইফুজ্জামান শেখর প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত