বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

কুমিল্লায় নিখোঁজের ১৩ মাস পর যুবলীগ নেতার কঙ্কাল উদ্ধার



murder pic30-08নিউজ ডেস্ক:: কুমিল্লায় নিখোঁজের ১৩ মাস পর যুবলীগ নেতা এটিএম তারিকুল ইসলাম টিটুর (৩০) কঙ্কাল উদ্ধার করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার দুপুরে নগরীর ঠাকুরপাড়া একটি পরিত্যক্ত বাড়ির সেপটিক ট্যাঙ্কিতে লাশের সন্ধান পায় ডিবি পুলিশ। টিটু উপজেলার বানিয়াপাড়া এলাকার মৃত আবু তাহের মাস্টারের ছেলে। তিনি দেবিদ্বার পৌর যুবলীগের সহ-সভাপতি ছিলেন।

লাশ উদ্ধারের সময় ম্যাজিস্ট্রেট ও আদর্শ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জামিরুল ইসলাম, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুর আলম উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা গোয়েন্দা শাখার (ডিবি) উপপরিদর্শক (এসআই) শাহ কামাল আকন্দ জানান, রোববার রাতে সন্ত্রাসী সফিকুল ইসলাম লিমন ও হৃদয়কে আটক করার পর তারা এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করে।

টিটুকে লিমন ও তার সহযোগী হৃদয়সহ আরও কয়েকজন মিলে হত্যা করে প্রথমে একটি পরিত্যক্ত বাড়িতে মাটি চাপা দেয়। পরে কয়েক দিন পর পাশের একটি সেপটিক ট্যাঙ্কিতে মরদহ ফেলে দেয় তারা।

তার স্বীকারেক্তিতে আটককৃত অপর আসামি হৃদয়কে নিয়ে পুলিশ মঙ্গলবার ঠাকুরপাড়া পরিত্যক্ত বাড়ির পাশে সেপটিক ট্যাঙ্ক থেকে তার কঙ্কাল উদ্ধার করে।

উল্লেখ্য ২০১৫ সালে ৭ জুলাই তরিকুল ইসলাম টিটু নিখোঁজ হওয়ায় দেবিদ্বার থানায় জিডি করেন। পরবর্তীতে সন্ধান না পেয়ে টিটুর মা রাজিয়া সুলতান বাদি হয়ে আদালতে মামলা দায়ে করেন। মামলাটি ডিবি হস্তান্তরের পর তদন্তে নেমে এ হত্যাকাণ্ডের রহস্য উম্মেচন করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত