সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

রিশা হত্যা: পলাতক ওবায়েদের বোন-ভগ্নিপতি আটক



full_734315820_1472557887নিউজ ডেস্ক: ঢাকার উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী সুরাইয়া আক্তার রিশার হত্যায় প্রধান সন্দেহভাজন বখাটে ওবায়েদের বোন ও ভগ্নিপতিকে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা থেকে আটক করেছে পুলিশ।

বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ আহম্মদ জানান, মোহনপুর ইউনিয়নের মিরাটঙ্গী গ্রামের বাড়ি থেকে সোমবার রাতে বীরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় ঢাকার রমনা থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করে।

আটকরা হলেন ওবায়েদের বোন খাদিজা বেগম (৩৬) ও ভগ্নিপতি খাদেমুল ইসলাম (৪৬)। তাদের বীরগঞ্জ থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

খাজিদা বেগম সাংবাদিকদের বলেন, গত বৃহস্পতিবার সকালে ওবায়েদ এখানে আসে। বিশ্রাম নিয়ে দুপুরে বাড়ি থেকে বেরিয়ে যায়, আর আসেনি।
ঢাকায় একটি হত্যাকাণ্ডে তাকে খোঁজা হচ্ছে- এ বিষয়ে তারা কিছুই জানেন না বলে খাদিজার দাবি।

মোহনপুর ইউনিয়ন পরিষদ সদস্য বাচ্চু মিয়া বলেন, “ওবাইদুলকে সোমবার দুপুরে বীরগঞ্জের লাটেরহাট বাজারে দেখা গেছে। তার এই অপকর্মের খবর এলাকার কেউ জানে না।”

বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ আহম্মদ বলেন, পুরো বিষয়টি নিয়ে রমনা থানা পুলিশ কাজ করছে। বীরগঞ্জ থানা পুলিশ তাদের সহযোগিতা করছে।

গত বুধবার দুপুরে স্কুলের সামনের ফুটওভারব্রিজে এক যুবক রিশার পেটে ও হাতে ছুরি মেরে পালিয়ে যায়। তিনদিন পর রোববার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। ১৪ বছর বয়সী রিশা উইলস লিটল ফ্লাওয়ার স্কুলে অষ্টম শ্রেণিতে ‘বি’ শাখায় পড়ত।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত