সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

যুদ্ধাপরাধি মীর কাশেমের ফাঁসি নির্ধারিত সময়েই হবে’



mirkasemনিউজ ডেস্ক: স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান (এমপি) বলেছেন,সন্ত্রাসী ও জঙ্গীদের কোন স্থান বাংলাদেশে হবেনা । যুদ্ধাপরাধি মীর কাশেমের ফাসি কার্যকর হবে সকল নিয়ম কানুন মেনে নির্ধৃরিত সময়ের মধ্যে। তিনি অজ দুপুরে মাগুরা জেলার শ্রীপুর কলেজ মাঠে অনুষ্টিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
আব্দুল কুদ্দুস বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্টিত এ সভায় অন্যান্যের মধ্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড.বীরেন শিকদার, সংসদ সদস্য মেজর জেনারেল আব্দুল ওহাব, সংসদ সদস্য কামরুল লায়লা জলি, প্রধান মন্ত্রীর একান্ত সহকারি সচিব এ্যাডভোকেট সাইফুজ্জামান শেখর, জেলা আওয়ামি লীগের সাধারন সম্পাদক পংকজ কুমার কুন্ড,ও স্থানীয় আওয়ামিলীগ নেতৃবৃন্দবক্তৃতা করেন।
স্বরাষ্ট্র মন্ত্রি আরো বলেন বিশ্বের ১৩ জন শ্রেষ্ট নেতার মধ্যে বাংলাদেশের প্রধান মন্ত্রী জন নেত্রী শেখ হানিা একজন। তার নেতৃত্বে দেশ যখন ভিক্ষুকের জাতী থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তর হতে চলেছে ঠিক তখনই স্বাধিনতার বিপক্ষের শক্তি দেশী বিদেশী ষড়যন্ত্রে জঙ্গী তৎপরতা শুরু করে দেশ কে অস্থিতিশীল করার চেষ্টা করছে। প্রধান মন্ত্রীর নেতৃত্বে সকল ষড়যন্ত্র নির্মূল করা হবে। তিনি সকল কে ঐক্যবদ্ধ হয়ে শেক হাসিনার নেতৃত্ব কাজ করার আহবান জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত