শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

উদ্ধারকৃত ৭ বাংলাদেশির লাশ ফেরত পাঠিয়েছে বিএসএফ



full_1889117146_1472733878নিউজ ডেস্ক:: বঙ্গোপসাগরে ঝড়ের কবলে পড়ে মাছ ধরা ট্রলার ‘নুর আলম’ উল্টে ১৭ জেলে মারা যায়। এদের মধ্যে সাত জনের মৃতদেহ উদ্ধার করে আজ বৃহস্পতিবার বাংলাদেশে ফেরত পাঠিয়েছে বিএসএফ।

বিকাল ৩টা ৪৫ মিনিটে মৃতদেহগুলি ভারতের ঘোজাডাঙ্গা বিএসএফ সদস্যরা সাতক্ষীরার ভোমরা বিজিবির হাতে সোপর্দ করে। পরে সেগুলি নিয়ে আসা হয় সাতক্ষীরা সদর থানায়। পুলিশ জানিয়েছে, জেলা প্রশাসকের অনুমতি সাপেক্ষে সাতক্ষীরা পৌরসভার গোরস্থানে এদেরকে দাফন করা হবে।

বিজিবির ভোমরা কোম্পানি কমান্ডার সুবেদার সিরাজুল গনি জানান ভারতের ঘোজাডাঙ্গা বিএসএফএর ইন্সপেক্টর শ্রী শিব দত্ত সাতটি লাশ তার হাতে তুলে দেন। তিনি দ্রুত লাশগুলি সাতক্ষীরা সদর থানায় পাঠিয়ে দেন। নিহতদের নাম জানা না গেলেও তাদের বাড়ি নোয়াখালি জেলার হাতিয়ায় বলে জানিয়েছে পুলিশ।

তিনি আরো জানান, ভারতের দক্ষিণ ২৪ পরগনা জেলার রাজবল্লভপুরের কাছে রাক্ষসখালি ঘাটে বাংলাদেশি জেলেদের লাশগুলি একটি আধাডোবা ট্রলারে দেখতে পান ভারতীয় জেলেরা। পাথরপ্রতীম থানা পুলিশ লাশগুলি মেলা নদীর ঘাটে নিয়ে আসে। পরে তাদের হস্তান্তর করা হয় বিএসএফএর কাছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা জানান জেলা প্রশাসকের অনুমতি নিয়ে সেগুলি পৌর গোরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, গত ১৪ আগস্ট বঙ্গোপসাগরের নিঝুম দ্বীপ এলাকায় ঝড়ের কবলে পড়ে নবীর মাঝির মালিকানাধীন ট্রলার ‘নুর আলম’ ডুবে যায়। এতে থাকা ১৭ জেলে মারা যান। এ ব্যাপারে হাতিয়া থানায় একটি জিডি করা হয়। উদ্ধার হওয়া লাশগুলি ওই ট্রলারেরর জেলেদের বলে জানান ওসি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত