বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

শেখ হাসিনার ডাকে জঙ্গীবাদরোধে জনগন ঐক্যবদ্ধ-মোহাম্মদ নাসিম



unnamed-8নিউজ ডেস্ক::প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে জঙ্গীবাদ রোধে ছাত্র-শিক্ষক ও শ্রমিক-মজুরসহ সকল জনগন ঐক্যবদ্ধ হয়েছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, শেখ হাসিনার ডাকে জনগন রাস্তায় নেমে প্রতিবাদ জানিয়েছেন। রবিবার দুপুরে সিরাজগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স মিলনায়তনে বীরাঙ্গনা মাতাদের অর্থ সহায়তা প্রদান উপলক্ষে আয়োজিত এক সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, ২০১৪-১৫ সালে জ্বালাও পোড়াও আর মানুষ হত্যার আন্দোলনে ব্যর্থ চক্রটি জঙ্গী-সন্ত্রাস চালানোর চেষ্টা করছে। কিন্তু জনগণের সহায়তায় দেশের প্রশাসন তাদের এ চক্রান্তও ব্যর্থ করে দিয়েছে।
সমাবেশে নাসিম বলেন, আওয়ামীলীগ সরকার মুক্তিযোদ্ধাদের সম্মান দেয়ার পাশাপাশি দেশের বীর মাতাদেরকেও সম্মান করেছে। বীরাঙ্গনা মাতাদের মুক্তিযোদ্ধার স্বীকৃত দেয়া হয়েছে। তাদের বিনামুল্যে চিকিৎসা সেবা দেয়া হবে।
জেলা প্রশাসক মোঃ বিল্লল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. হোসেন আলী হাসান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী শফিকুল ইসলাম শফি, স্বেচ্ছাসেবী মহিলা উন্নয়ন সংস্থার সভানেত্রী আমিনা বেগম, শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইসহাক আলী, মুক্তিযোদ্ধা আজিজুর রহমান বকুল, বীরাঙ্গনা মাতা সূর্য্য বেগম প্রমূখ।
সমাবেশ শেষে স্বেচ্ছাসেবী মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে সোস্যাল ইসলামী ব্যাংক লি: এর অর্থায়নে সিরাজগঞ্জ, কুড়িগ্রাম, ঠাকুরগাও ও চাপাই নববাগঞ্জ জেলার ৫৭ জন বীরাঙ্গান মাতাকে ৫ হাজার টাকা করে নগদ অর্থ, সেলাই মেশিন, শাড়ী-লুঙ্গি ও ছাতা বিতরণ করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত