মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ

আশুলিয়ায় দুই বিকাশকর্মী গুলিবিদ্ধ; ১৫ লাখ টাকা ছিনতাই



unnamed-10নিউজ ডেস্ক::আশুলিয়ায় জামগড়ায় বিকাশের দুই কর্মীকে গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আহত শুভ ও জাহাঙ্গীর আলম নামে দুই বিকাশকর্মীকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
রবিবার বিকালে আশুলিয়ার জামগড়ার বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।আহত শুভ সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বাকাই গ্রামের নজরুল ইসলামের ছেলে। সে জামগড়া একটি ভাড়া বাড়িতে থাকতো। এবং জাহাঙ্গীর বগুড়ার লোকমান হোসেনের ছেলে।

আহত শুভর মামা আদিল জানান, শুভ ও জাহাঙ্গীর মোটরসাইকেল করে এজেন্টদের কাছ থেকে টাকা তুলে আশুলিয়ার বিকাশ অফিসে যাওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত গতিরোধ করে টাকায় ছিনতাই চেষ্টা চালায়। এসময় তারা বাঁধা দিলে দুজনের ডান পায়ে গুলি করে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে নারী ও শিশু কেন্দ্রে পরে অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে ঘটনার পর থেকে পুরো এলাকা জুড়ে থানা ও ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।এ বিষয়ে ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ জানান, পুরো এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালোনো হচ্ছে। এছাড়া আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহাসিনুল কাদির জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ও পাশাপাশি ছিনতাইকারীদের আটক করতে অভিযান চালানো হচ্ছে ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত