বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কুমিল্লায় খামার কর্মচারীকে কুপিয়ে হত্যা



downloadনিউজ ডেস্ক:কুমিল্লায় মাহবুবুল ইসলাম কালু (২৮) নামে মাছের খামারের এক কর্মচারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাতে আদর্শ সদর উপজেলার সমুহারপাড় এলাকার একটি ব্রিক ফিল্ডসংলগ্ন একটি ঘরে তাকে হত্যা করা হয়। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।
নিহত মাহবুবুল ইসলাম কালু জেলার আদর্শ সদর উপজেলার দৈয়ারা গ্রামের আবদুল লতিফের ছেলে। কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রব বিষয়টি নিশ্চিত করেছেন।স্থানীয় সূত্রে জানা গেছে, কুমিল্লা সদর উপজেলার উপজেলার কমলাপুর গ্রামের ফয়েজ আহমেদের ছেলে আরিফুল ইসলামের মালিকানাধীন মুরগী ও মাছের খামারের কর্মচারী ছিলেন মাহবুবুল ইসলাম (কালু)।
খামারের মালিক প্রায় দুই মাস আগে মাদক মামলায় গ্রেফতার হয়ে জেল হাজতে রয়েছেন। কালু ওই খামার দেখভাল করতেন এবং খামার পাহারা দেয়ার জন্য এর পাশে নির্মিত একটি ঘরে রাতে একা থাকতেন। সোমবার রাতে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। মঙ্গলবার এলাকার লোকজন কালুকে দেখতে না পেয়ে ঘরে গিয়ে তার লাশ দেখতে পেয়ে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার সময় কোতয়ালী থানায় খবর দেয়। পরে দুপুর ১টায় ঘটনাস্থলে গিয়ে নিহত কালুর রক্তাক্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রব জানান- স্থানীয় এক যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। তিনি আরও জানান-হত্যাকান্ডের কারণ এখনো জানা যায়নি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত