বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জ অংশে গাড়ির জট



full_1314440098_1473324467নিউজ ডেস্ক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মুন্সীগঞ্জের মেঘনা সেতু থেকে মেঘনা-গোমতী সেতুর গজারিয়া অংশে প্রায় ১৩ কিলোমিটার সড়কে বৃহস্পতিবার ভোর থেকে গাড়ি চলছে ধীর গতিতে। এতে ছুটি শুরুর আগেই ঈদে ঘরমুখো মানুষের চাপ বাড়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তৈরি হয়েছে তীব্র যানজট।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট মো. কামারুজ্জামান রাজ জানান, চাপ বেশি থাকায় গাড়ি চলাচলে সময় লাগছে। পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান তিনি।

ঢাকা থেকে কুমিল্লার দিকে যাচ্ছেন আব্দুল কাদের। সকাল সাতটার দিকে তিনি শ্যামলী পরিবহনের একটি বাসে উঠেছেন। সাড়ে ১০টার সময়ও রয়েছেন মদনপুরে। ক্ষুব্ধ আব্দুল কাদের বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক বেশ চওড়া হয়েছে। এখানে এই অবস্থা হলে অন্য এলাকায় না জানি কী অবস্থা! চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা দেয়া এক যাত্রী জানান, ঢাকা থেকে গতকাল বুধবার রাত পৌনে ১২টার দিকে রওনা হয়েছেন। কাঁচপুর সেতু এলাকা পার হতেই দুর্ভোগে পড়েছেন।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ পৌঁছাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজটের মধ্যেই দেখা গেল শ্যামলী পরিবহনের একটি বাস দাঁড়িয়ে আছে। চালক সাইদুল বললেন, গাড়ির হর্নে সমস্যা হচ্ছে। তিনি সেটিই সারানোর কাজ করছেন।

হাইওয়ে পুলিশের কুমিল্লা অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার সোলেমান মিয়া জানান, মেঘনা সেতুর দুই পাশে প্রচণ্ড যানজট। তবে সমস্যা সমাধানে কাজ করছে পুলিশ।

এদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চাপ থাকলেও মাওয়া ফেরিঘাটের পথে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানা গেছে।

মাওয়া পুলিশ ফাঁড়ির এসআই মো. মোশারফ হোসেন জানান, শিমুলিয়া ঘাটে খুব বেশি ভিড় নেই। ঢাকা-মাওয়া সড়কেও যানজট নেই। এ নৌ রুটে ১৬টি ফেরি চালচল করছে। তবে নাব্য সঙ্কটের কারণে রো রো ফেরিগুলো কম যানবাহন তুলছে বলে জানান তিনি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত