মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

এক ঘন্টার পথ, যেতে লাগছে ছয় ঘন্টা



131426Janjot-1নিউজ ডেস্ক::ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজটে ঘণ্টার পর ঘণ্টা আটকে আছেন যাত্রীরা। কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর থেকে মেঘনা গোমতী সেতুর গজারিয়া অংশ পর্যন্ত ১০ কিলোমিটার এলাকায় তীব্র যানজট রয়েছে। গাড়ি প্রায় থেমে রয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত একটা থেকে এই যানজট সৃষ্টি হয়েছে।

আজ শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত দাউদকান্দির স্বল্পপেন্নাই এলাকা থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট দেখা যায়। শুক্রবার সকাল নয়টার দিকে দাউদকান্দির কানড়ায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী ইউনিক পরিবহনের বাসের চালক মন্টু মিয়া, ঈগল পরিবহনের বাসের চালক রবিউল ইসলাম, চাঁদপুর থেকে ছেড়ে আসা পদ্মা পরিবহনের বাসের চালক মোহন মিয়া ও চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কাভার্ডভ্যানের চালক আবদুর রাজ্জাকের সঙ্গে কথা হয়। তাঁরা জানান, তিনদিন ধরে দাউদকান্দির গৌরীপুর থেকে সোনারগাঁওয়ের মেঘনা সেতুর পশ্চিম প্রান্ত পর্যন্ত যানজট লেগে আছে। প্রায় ৩০ কিলোমিটার পথ পার হতে চার থেকে আট ঘণ্টা সময় লাগছে। ট্রাফিক পুলিশের অবহেলার কারণে এই যানজটের সৃষ্টি বলে চালকেরা মনে করেন।

দাউদকান্দি হাইওয়ে থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, ওভারলোড গাড়িগুলো ধীর গতিতে মেঘনা ও মেঘনা-গোমতী সেতুতে উঠছে। ঈদকে সামনে রেখে মহাসড়কে অতিরিক্ত ও এলোপাতাড়ি যানবাহন চলছে।যানজট নিরসনে আমরা দিনরাত কাজ করে যাচ্ছি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত