বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

অন্বেষা মৌলভীবাজারের শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান



Onnesha-01  জেসমিন মনসুর: বিপুল উদসাহ উদ্দীপনায় ও আনন্দঘন পরিবেশে ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার  মৌলভীবাজার জনমিলন কেন্দ্রে অনুষ্টিত হয়ে গেলো  অন্বেষা মৌলভীবাজার এস এস সি ও এইচ এস সি পরীক্ষায় কৃতী শিক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্টান।
অন্বেষা মৌলভীবাজারের  সভাপতি সাবেক  অতিরিক্ত সচিব আব্দুল কাদির মাহমুদের সভাপতিত্ব ও এহসানা (চায়না) ও সুমেল  এবং  অন্বেষা মৌলভীবাজারের  প্রতিষ্ঠাতা  সম্পাদক পরিচালনায়    হৃষিকেশ দাশ পিন্টুর যৌথ পরিচালনায়  অনুষ্ঠিত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এম পি. ও বিশেষ অতিথি  ছিলেন সৈয়দা সায়রা মহসিন এমপি, জেলা প্রশাসক  মোহাম্মাদ কামরুল হাসান,  জেলা পরিষদের প্রশাসক  মোঃ আজিজুর রহমান,অধ্যক্ষ মৌলভীবাজার সরকারী কলেজের  অধ্যক্ষ প্রফেসার সৈয়দ মহিরুল ইসলাম,    জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শাহজালাল, জেলা  আওয়ামীলীগের  সাধারন সম্পাদক নেসার আহমেদ,   পৌরসভার মেয়র ফজলুর রহমান. ও মৌলভীবাজার সরকারী উচ্চবিদ্যালয়   প্রধান শিক্ষক মোঃ ফজলুর রহমান,মেয়র ফজলুর রহমান সহ প্রমুখ।

Onnesha-02অনুষ্টান  চলাকালে অন্বেষা মৌলভীবাজারের ইউকের চীফ কোডিনেটর এবং সাপ্তাহিক মৌমাছিকন্ঠ ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক মণ্ডলীর সভাপতি মকিস মনসুর আহমদ টেলিকনফারেন্সের মাধমে  বৃটেন থেকে অনুষ্টানের সফলতা কামনা করেছেন। প্রধান অতিথির বক্তব্যে  বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এম পি. অন্বেষা মৌলভীবাজার এস এস সি ও এইচ এস সি পরীক্ষায় কৃতী শিক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের সবাইকে  অভিনন্দন জানিয়ে  অন্বেষা মৌলভীবাজার কমকান্ডের ভূয়শী প্রশংসা করেন।Onnesha-03

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত