শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সাবেক সমাজকল্যান মন্ত্রী সৈয়দ মহসীন আলীর ১ম মৃত্যুবার্ষিকীতে গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের শোক সভা



mohsin_ali_news-01বদরুল মনসুর: ৭১ এর বীর মুক্তিযোদ্ধা মৌলভীবাজার জেলা, সিলেট বিভাগ তথা বাংলাদেশের কৃতি সন্তান গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের মৌলভীবাজার জেলা শাখার সাবেক চেয়ারপার্সন সাবেক সংসদ সদস্য ও সাবেক সমাজকল্যান মন্ত্রী সৈয়দ মহসীন আলীর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের সাউথ ওয়েলস রিজিওন এর উদ্যোগে ২০শে সেপ্টেম্বর ১২ঘটিকায় বৃটেনের ওয়েলসের রাজধানী কাডিফের গ্রামিন যুবরাজ হলে এক শোক সভা দোয়ার মাহফিল ও শিন্নীর আয়োজন করা হয়। গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের সাউথ ওয়েলস রিজিওনের চেয়ারপার্সন কমিউনিটি লিডার মোহাম্মাদ আসকর আলীর সভাপতিত্বে এবং গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের সাউথ ওয়েলস রিজিওনের জেনারেল সেক্রেটারি সাবেক ছাত্রনেতা শাহ্‌ শাফি কাদিরের পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথি ছিলেন গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি ওয়েলসের সাবেক চেয়ারপার্সন এবং ডেইলি সিলেট, দৈনিক মৌলভীবাজার ডট কম ও সাপ্তাহিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি কমিউনিটি লিডার মকিস মনসুর আহমদ।
mohsin_ali_news-02বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক ওয়েলসের সহ সভাপতি শেখ মোহাম্মাদ আনোয়ার, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের ওয়েলসের সাবেক চেয়ারপার্সন সাবেক ছাত্রনেতা আলহাজ্ব লিয়াকত আলী, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের ওয়েলসের সহ সভাপতি সাবেক ছাত্রনেতা আলহাজ্ব জয়নাল উদ্দিন সিবুল, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের উপদেষ্টা আলহাজ্ব আসাদ মিয়া, কাডিফ জালালিয়া মসজিদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ লিলু মিয়া, পর্তুগাল বায়তুল মোকারম মসজিদ লিজবন কমিটির সেক্রেটারি ফরহাদ মিয়া, প্রজন্ম ৭১ এর সভাপতি বেলায়েত হোসেন খাঁন, মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা আব্দুল ওয়াহিদ বাবুল, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের ওয়েলসের সহ সভাপতি আলহাজ্ব ছালিক মিয়া, সহ সভাপতি আব্দুর রউফ, সহ সভাপতি আলমগীর আলম, জয়েন্ট সেক্রেটারি রকিবুর রহমান, জয়েন্ট সেক্রেটারি ফখরুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারি সিতাব আলী, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, এডুকেশন সেক্রেটারি শাহ্‌ গোলাম কিবরিয়া, এম্পয়মেনট সেক্রেটারি খলিলুর রহমান, জয়েনট ট্রেজারার সৈয়দ রিপন, আব্দুল মোতালিব, সুমন আলী. মতিউর রহমান, সালেহ আহমদ, কবির আহমদ হাবিবুর রহমান পারভেজ, ও আব্দুল ওয়াহিদ প্রমুখ নেতৃবৃন্দ।
শোক সভায় গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি মৌলভীবাজার জেলার সাবেক ছাত্র নেতা মকিস মনসুর আহমদ সহ সকল বক্তারা বলেন সৈয়দ মহসীন আলী ছিলেন মৌলভীবাজার জেলা সিলেট বিভাগ তথা বাংলাদেশের এক মহান নেতা। ছিলেন জনপ্রিয় পৌরপিতা, সাবেক সংসদ সদস্য ও সমাজকল্যান মন্ত্রী। মহান স্বাধীনতা যুদ্ধের একজন অকুতোভয় সৈনিক বীর মুক্তিযুদ্ধা হিসাবে তিনি আমাদেরকে এনে দিয়েছেন একটি পতাকা একটি দেশ। জিএস সির সেক্রেটারি শাহ্‌ শাফি কাদির বলেন প্রবাসীদের সাথে ছিলো তার আত্মার আত্মীয়তা। তিনি আজীবন মানুষের জন্য কাজ করে গেছেন।
সভাপতির বক্তব্যে জিএস সির চেয়ারপার্সন আসকর আলী বলেন সৈয়দ মহসীন আলী ছিলেন একজন সাদা মনের মানুষ। দোয়া পরিচালনা করেন জয়নাল উদ্দিন শিবুল।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত