সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

যুক্তরাজ্যে বসবাসরত এমসি কলেজের ৯০ ব্যাচের পুনর্মিলনী



14435126_1740798326140753_112551690295118928_oপ্রবাস ডেস্ক ::সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজের এইচএসসি ব্যাচ-১৯৯০ এর যুক্তরাজ্যে বসবাসরত ছাত্র-ছাত্রী পুনর্মিলনী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তাদের পরিবারের সদস্যদের নিয়ে মিলনমেলা সম্প্রতি ব্রিটেনের হার্টফোর্ড শেয়ারের নেভওয়ার্থ ভিলেজ হলে অনুষ্ঠিত হয়।
মোস্তফা কামাল খান, জাহাঙ্গীর আহমেদ ও ওয়াহিদুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন রাইয়ান আহমদ। স্বাগত বক্তব্য রাখেন এলিন আহমদ চৌধুরী। স্বাগত বক্তব্যে তিনি ব্যাচের সকল শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যদের অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় ধন্যবাদ জানান। সেই সাথে দেশে-বিদেশে অবস্থানরত অন্যান্য শিক্ষার্থীর শুভ কামনা করা হয়। এছাড়া ইতোমধ্যে যারা পরলোক গমন করেছেন, তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।
অনুষ্ঠানে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ব্যাচের শিক্ষার্থী মো. মাহবুবুর রহমান শামীম, মো. হুমায়ুন কবির খান, মো. আব্দুল আজিম সাজু, ফরহাদ চৌধুরী, কাওছার আহমদ জুয়েল, শাহরিয়ার পারভেজ চৌধুরী, সাঈদ চৌধুরী জুবেল, মাকসুদুল হক সবুজ, এ.কে.এম রুমেল চৌধুরী, হেলাল আহমদ, মো. আব্দুল বাছিত, মো. জাকির হোসেন কামরান, সিদ্দিকুর রহমান, মাজহারুল আনোয়ার চৌধুরী রকি, মো. শিপন হোসেন, সৈয়দ মঞ্জুর হোসেন, হাসানুজ্জামান চৌধুরী সানতু।
অনুষ্ঠানে বক্তারা এমসি কলেজের গৌরবোজ্জ্বল ইতিহাস এবং ঐতিহ্য তুলে ধরেন এবং পুরনো স্মৃতি রোমন্থন করেন। বক্তারা এমসি কলেজের সাফল্য কামনা করেন। দিনব্যাপী অনুষ্ঠানে সদস্যদের পরিবারবর্গের শিশুদের নিয়ে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়াও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন ব্যাচ-১৯৯০ এর শিক্ষার্থী এটিএন তারকা ওয়াহিদুর রহমান, সংগীত শিল্পী লাবনী বড়–য়া, অমিত দেসহ অন্যান্য শিল্পী। সবশেষে র‌্যাফেল ড্র ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এলিন আহমদ চৌধুরী উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত