রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

বিশ্বনাথে বাজারের নৈশপ্রহরী খুন



download-2সিলেটের বিশ্বনাথে দুর্বৃত্তদের দারালো অস্ত্রের আঘাতে আজদর আলী নামের এক নৈশপ্রহরী খুন হয়েছেন। সে শায়েস্তগঞ্জের গন্না গ্রামের বাসিন্দা। শুক্রবার ভোর বেলায় উপজেলার সদর ইউনিয়নের কাইয়া-কাইড় (নয়া বাজার) এ ঘটনা ঘটে। নিহত আজদর আলী দীর্ঘদিন ধরে কাইয়া-কাইড় (নয়া বাজার) এ অস্থায়ী নৈশপ্রহরী দায়িত্ব পালন করে আসছে। খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশ প্রশাসন ঘটনাস্থলে ছুটে যায়।
বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান ছয়ফুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে তিনি জানান, নিহত আজদর আলী দীর্ঘদিন ধরে স্বপরিবারের বিশ্বনাথে বসবাস করে আসছে। শুক্রবার সে ফজরের নামাজ পড়তে হয়ত বাজারের মসজিদের অযুখানায় যায়। সেখানে তাকে দুর্বৃত্তরা দারালো অস্ত্র দিয়ে আঘাত করলে সে ঘটনাস্থলে মারা যায়।
এ সময় ফজরের নামাজ পড়তে আসা মুসল্লিরা অযুখানার পাশে আজদর আলীর মৃতদেহ দেখতে পান। নিহতের শরীরের কয়েকটি দারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে ধারনা করা হচ্ছে ফজরের আযানের পরপরই তাকে দারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। পরে তারা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে অবহিত করেন। তবে কি কারণে নৈশপ্রহরীকে হত্যা করা হয়েছে তা জানাযায়নি।
থানার ওসি মনিরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত