সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জ পৌরসভায় সাজ সাজ রব



unnamed-1-45বাংলাদেশ আওয়ামীলীগের ২০তম জাতীয় সম্মেলন উপলক্ষে কমলগঞ্জ পৌর এলাকায় শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছবি সম্বলিত তোরন, ব্যানার,ফেষ্টুনে ছেড়ে গেছে পৌরসভার গুরুতপুর্ণ মোড় গুলো। বিশেষ করে কমলগঞ্জ পৌরসভার মেয়র তরুন নেতা জুয়েল আহমেদের সৌজন্যে সরকারের বিভিন্ন উন্নয়নমুলক বক্তব্য তুলে ধরে অর্ধশতাধিক ব্যানার ও ফেস্টুন মোড়ে মোড়ে টানানো হয়েছে।
এছাড়া স্থানীয় এমপি সাবেক চীফ হুইপ আব্দুস শহীদ এমপির সৌজন্যেও তোরন তৈরী করা হয়েছে। এসব ব্যানার ও তোরন কমলগঞ্জ বাসীর দৃষ্টি কেড়েছে। দলীয় নেতাকর্মীরাও চাঙ্গা হয়ে উঠেছেন। ২২-২৩ অক্টোবরের ২০তম আওয়ামীলীগের সম্মেলনকে সফল করতে কমলগঞ্জে চলছে প্রস্তুতি। উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে সমগ্র উপজেলায়। কমলগঞ্জ উপজেলা থেকে ১৫ জন কাউন্সিলর,২০ জন ডেলিগেটসহ কয়েক শত নেতাকর্মী বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় সম্মেলনে অংশগ্রহণ করবে বলে দলীয় সূত্রে জানা গেছে ।
কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক বলেন, কেন্দ্রীয় সম্মেলন ঘিরে দলীয় নেতাকর্মীরা উজ্জীবিত। নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। কাউন্সিলের এক বহর নিয়ে জাতীয় সম্মেলনে যোগ দিতে যাচ্ছে কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ। একই সঙ্গে থাকছে আরও ডেলিগেট।
কমলগঞ্জ উপজেলা যুবলীগের উদীয়মান নেতা কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ বলেন, কেন্দ্রকে তারা বুঝিয়ে দিতে চান যে কমলগঞ্জ সহিংসতা নয় বরং শান্তির এক মডেল, যে অর্জন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দল আওয়ামীলীগের। তিনি আরো বলেন, ‘আমাদের অনেক প্রত্যাশার মধ্যে রয়েছে
কমলগঞ্জ-শ্রীমঙ্গল সংসদীয় আসন থেকে ৫ বারের মত নির্বাচিত সাংসদ ও জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি’র নাম কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য দেখতে চাই।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত