বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট নগরী সেজেছে বর্ণিল সাজে



dsc_0394-copy-600x410আওয়ামী লীগের জাতীয় সম্মেলন উপলক্ষে সিলেট নগরীকে বর্ণিল সাজে সাজানো হয়েছে। এ উপলক্ষে মহানগর আওয়ামীলীগের উদ্যোগে আলোক সজ্জা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়-এর প্রতিকৃতি টানানো হয়েছে নগরীতে। নগরীর মোড়ে মোড়ে স্থাপন করা হয়েছে ব্যানার-ফেস্টুন।
সম্মেলন সফলের আহবান জানিয়ে রাজপথে নির্মান করা হয়েছে অসংখ্য তোরণ। এদিকে, সম্মেলনকে কেন্দ্র করে দলের নেতা কর্মীদের মধ্যে বিরাজ করছে প্রাণ চাঞ্চল্য। উৎসবে আমেজে কাটছে সময় তাদের। অন্যদিকে সম্মেলনে নুতন নেতৃত্ব নিয়েও চলছে জোর আলোচনা।
এদিকে, আওয়ামীলীগের বহুল কাঙ্খিত এ সম্মেলনকে সফল করতে সর্বস্তরের নেতাকর্মীকে আহবান জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন কামরান।
তিনি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ উপমহাদেশের ঐতিহ্যবাহী প্রাচীন রাজনৈতিক সংগঠন। এ সংগঠনের জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে সারাদেশের মত সিলেটের নেতা কর্মীরা উজ্জীবিত। সম্মেলনে কাউন্সিলর এবং ডেলিগেটরা অধীর আগ্রহে এখন অপেক্ষা করছে সেই মাহেন্দ্রক্ষণের। তিনি বলেন, সিলেটের গণমানুষের কাছে আওয়ামীলীগকে পৌঁছে দিতে বর্ণিল সাজে সাজানো হয়েছে নগরীকে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত