সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

রাবির লতিফ হল থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার



unnamed-1-47রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) মোত্তালিব হোসেন লিপু নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়য় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও নবাব আব্দুল লতিফ হলের ২৫৩ রুমের আবাসিক ছাত্র। তার বাসা ঝিনাইদহ জেলার হরিনাকুন্ড থানায়।
বৃহস্পতিবার সকালে হলের ডাইনিংয়ের পাশে তার মরদেহ পড়ে ছিল। তবে কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনো জানা যায়নি।
তবে নাম প্রকাশে অনিচ্ছুক হলের কয়েকজন শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায়, রাত ৩ টার দিকে হঠাৎ করে হলের ডাইনিংয়ের পাশে প্রচন্ড আকারের একটা শব্দ পাওয়া যায়। তারা বিষয়টাকে স্বাভাবিক ভাবে নেয় বলে তারা জানায়।
হলের ডাইনিংয়ের কর্মচারী রিনা আক্তার বলেন, সকালে ডাইনিং খোলার পরে প্রতিনিদিনের মতো সবকিছু পরিষ্কার করতে ছিলাম। কিছু ময়লা হলের পিছনে ফেলতে গেলে ওই শিক্ষার্থীর লাশ পড়ে থাকতে দেখি। পরে অন্যান্য কর্মচারীকে বললে তারা সকলে আসে।
তার রুমমেট মনিরুল ইসলামের (বোটানি দ্বিতীয় বর্ষ) সাথে কথা বলে জানা যায়, রাত ১ টা পর্যন্ত আমরা দুইজনই বই পড়ছিলাম । পরে রুমের বাতি বন্ধ করে আমি ঘুমিয়ে পড়লে সে টেবিল ল্যাম্প জালিয়ে পড়ছিল। তবে এর পরে আমি আর কিছু বলতে পারি না। সকালে উঠে দেখি সে রুমে নাই আর রুমের দরজা খোলা। আমি ভাবলাম হয়তো সকালে উঠে বাথ রুমে গেছে। এ চেয়ে আমি আর কিছু জানি না।
এদিকে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন করিব বলেন, লতিফ হলে এক শিক্ষার্থীর লাশ পড়ে আছে এমন এক সংবাদের ভিত্তিতে হলে আসলে তার লাশ পড়ে থাকতে দেখি। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজে (রামেকে) মর্গে পাঠানো হয়েছে। তবে আসলে কে বা কারা এ কাজ করেছে তা এখনো জানা যায়নি বলে জানান তিনি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত