রবিবার, ২৯ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলের ইসমাইলের আকুতি



14720498_1328357810521931_7745909317265527257_nপৃথিবীর বুকে বেঁচে থাকার আকুতি শ্রীমঙ্গলের ইসমাইলের। পুরো নাম মোঃ ইসমাইল হোসেন। শ্রীমঙ্গলের ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর মেধাবী ছাত্র সে। বিজ্ঞান বিভাগে অধ্যয়নরত ইসমাইলের ক্লাস রোল -২। ২০১৭ সালের অনুষ্ঠিতব্য এস,এস,সি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে অংশগ্রহণ করবে সে। কিন্তু হঠাৎ করে ইসমাইলের হার্টে মারাত্মক সমস্যা ধরা পড়েছে। যার কারনে সে বর্তমানে ঢাকা শিশু হাসপাতালে চিকিৎসাধীন। বিশেষজ্ঞ ডাক্তার বলেছেন তার হার্ট এবং মেরুদন্ডে দুটি অপারেশন করা লাগবে। সেই সাথে তার বাম চোখেও অনেক সমস্যা ধরা পড়েছে। এ কারনে তার চিকিৎসার জন্য লক্ষাধিক টাকা ব্যয় হবে। তার দরিদ্র পিতার পক্ষে চিকিৎসার ব্যয়ভার বহন করা সম্ভব না হওয়ায় সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আকুতি জানানো হয়েছে।
ইতি মধ্যে ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মনসুর ইকবাল নিজের ফেইসবুক পেইজে মেধাবী ছাত্র ইসমাইলের সাহায্যের জন্য অনুরোধ জানিয়ে একটি পোস্ট দিয়ে লিখেছেন, ‘আমরা এই দরিদ্র এবং মেধাবী ছাত্রটিকে বিদ্যালয়ের পক্ষ থেকে সাহায্য করতে চাই। আমি আমার ছাত্র, ছাত্রী, বন্ধু, বড়ভাই সহ সবাইকে বিনীত অনুরোধ জানাচ্ছি, আপনারা দয়া করে ছেলেটির চিকিৎসার ব্যাপারে যতটুকু পারেন আর্থিক সহায়তা প্রদান করবেন’।
উল্লেখ্য, মোঃ ইয়াকুব আলীর যমজ দুই ছেলে ইসমাইল হোসেন এবং ইসরাইল হোসেন। দু’জনেই মেধাবী ছাত্র। তারা পঞ্চম এবং অষ্টম উভয় শ্রেণীতে বৃত্তি পেয়েছে। বাবা মোঃ ইয়াকুব আলী পেশায় একজন বাবুর্চি। দরিদ্র অথচ সৎ।
সাহায্য পাঠানোর মাধ্যম- ব্যাংক একাউন্ট নাম্বার- Md. Monsur Iqbal, T-1660.Janata Bank, Sreemangal Branch.
বিকাশ একাউন্ট নাম্বার-০১৭১১-৩১৭২১৬

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত