বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

ভারতীয় মাদক কেনাবেচার হাট শমশেরনগর-চাতলাপুর সড়ক!



gsভারতের ত্রিপুরা কৈলাশহর এলাকা থেকে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর-চাতলাপুর সড়কটি যেনো ভারতীয় মাদক কেনাবেচার হাটে পরিণত হয়েছে। প্রতিদিন বিকেল থেকে গভীর রাত পর্যন্ত সড়কের চাতলাপুর চা বাগান পর্যন্ত মাদকসেবী ও ব্যবসায়ীদের তৎপরতা দেখা যায়।
গত ১৬ অক্টোবর শমশেরনগর সিএনজি স্ট্যান্ড থেকে ভারতীয় অফিসার চয়েজ নামের ১২ বোতল মদসহ এক ব্যক্তিকে আটক করে থানা পুলিশ। ইতোপূর্বেও এই এলাকা থেকে একাধিকবার মাদক ও মাদকসেবীকে আটক করে পুলিশ।
সূত্র জানায়, ত্রিপুরা কৈলাশহর থেকে কমলগঞ্জ উপজেলার শমশেরনগর-চাতলাপুরে সরাসরি সড়ক যোগাযোগ থাকার কারণে দীর্ঘদিন ধরে এ সড়ক দিয়ে অবাধে ভারতীয় মাদক ও ইয়াবা পরিবহন হচ্ছে। ভারতীয় মাদক চোরাচালানি সিন্ডিকেট চক্র নির্বিঘ্নে এ ব্যবসা চালিয়ে যাচ্ছে।
ভারতীয় মাদকের মধ্যে অফিসার চয়েজ, হুইসকি, ফেনসিডিল, ইয়াবাসহ বিভিন্ন নামের বোতলজাত মাদক পাওয়া যায়। মাদক সেবনকারী ও ব্যবসায়ীরা শমশেরনগর বাজার থেকে কানিহাটি, চাতলাপুরসহ বিভিন্ন পয়েন্টে বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত সেবন ও কেনাবেচা চলে। এ বিষয়ে কমলগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুল হাসান জানান, বিষয়টি তিনি জানেন না। তবে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত