মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

হবিগঞ্জে চার শিশু হত্যা মামলায় আরো দুইজনের সাক্ষ্যগ্রহণ



habiganj-file-pic-4-sisu-2_127190-1হবিগঞ্জে চার শিশু হত্যা মামলায় আরো দুইজনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। সোমবার হবিগঞ্জ জেলা ও দায়রা জজ মো. আতাবুল্লাহর আদালতে তাদের সাক্ষ্য নেয়া হয়। তারা হলেন, কাজল মিয়া ও মিজান।

দুপুর ১২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত আদালতে তাদের সাক্ষ্যগ্রহণ করা হয়। বাদীপক্ষে মামলা পরিচালনা করেন ত্রিলোক কান্তি চৌধুরী বিজন এবং আসামিপক্ষে ছিলেন চৌধুরী আশরাফুল বারি নোমান।
আদালত সূত্রে জানা যায়, গত ১২ ফেব্রুয়ারি নিখোঁজ হয় বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের তাজেল মিয়া (৯), তার চাচাতো ভাই মনির মিয়া (৫), জাকারিয়া আহমেদ শুভ (৬) ও ইসমাইল হোসেন (১১)। ১৭ ফেব্রুয়ারি বাড়ির অদূরে একটি বালুর ছড়া থেকে মাটিচাপা দেয়া অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আব্দাল মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
তদন্ত শেষে তৎকালীন ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুকতাদির হোসেন আটজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেন। কারাগারে আটক রয়েছেন আব্দুল আলী বাগাল, তার ছেলে রুবেল মিয়া ও জুয়েল মিয়া, ভাতিজা সাহেদ ও হাবিবুর রহমান আরজু। তাদের মাঝে আব্দুল আলী বাগাল ছাড়া বাকি চারজন হত্যাকাণ্ডের কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। মামলায় পলাতক রয়েছেন উস্তার মিয়া, বেলাল মিয়া ও বাবুল মিয়া।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত