মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

২০১৯ সালের একদিন আগেও নির্বাচন হবে না: দিরাইয়ে নাসিম



157994_1স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৯ সালের একদিন আগেও জাতীয় নির্বাচন হবে না। আর সেই নির্বাচনে সকল দলের অংশগ্রহন থাকবে।
শনিবার বিকেলে দিরাই উপজেলা বিএডিসি মাঠে উপজেলা আ.লীগ আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।
স্বাস্থ্য মন্ত্রী বলেন, আ.লীগের জাতীয় সম্মেলনে দলীয় সভানেত্রী শেখ হাসিনা ২০১৯ সালের নির্বাচনে সব দলকে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন। তিনি (প্রধান মন্ত্রী) বলেছেন, আমরা খালি মাঠে খেলতে চাই না। খেলে জিততে চাই।
মোহাম্মদ নাসিম বলেন, ২০১৪ সালের নির্বাচনের আগেও শেখ হাসিনা খালেদা জিয়াকে বলেছিলেন, আসুন গণভবনে বসে আলোচনা করি, কীভাবে নির্বাচন হবে। কিন্তু তিনি(খালেদা জিয়া) এ প্রস্তাব প্রত্যাখ্যান করেন। সে দিন নির্বাচন না হলে দেশের অবস্থা কী হতো। আজ আপনারা যে উন্নয়ন পাচ্ছেন, সেটি হতো না। দেশে স্থিতিশীল অবস্থা ফিরতো না।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সর্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রদীপ রায়ের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন- স্থানীয় সংসদ সদস্য, আইন-বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান সুরঞ্জিত সেন গুপ্ত।
সমাবেশের শুরুতে মন্ত্রী মোহাম্মদ নাসিম দিরাই উপজেলার ৫টি ইউনিয়নের গ্রামে পল্লী বিদ্যুতের এবং দিরাই পৌর শহরের একটি এলাকায় পিডিবি’র নতুন বিদ্যুৎ লাইনের উদ্বোধন করেন।
এর আগে সকালে মন্ত্রী শাল্লা উপজেলা সদরে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর ও দিরাই উপজেলা সদরে ৫০ শয্যার হাসপাতাল ভবনের উদ্বোধন করেন।
দিরাইয়ের ৫০ শয্যা হাসপাতাল ভবনের উদ্বোধনী সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-অ্যাডভোকেট শামছুনন্নাহার বেগম শাহানা এমপি, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এ কে এম বদরুল ইসলাম, সিভিল সার্জন ডা. আব্দুল হেকিম ও ডা. ইহতেশামুল হক চৌধুরী প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত