মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

বড়লেখায় ভুয়া এএসপি গ্রেপ্তার



unnamed-1-14মৌলভীবাজারের বড়লেখায় সিআইডি পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) পরিচয়দানকারী এক ভুয়া এএসপিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম সাজু মিয়া (২৫)। সে রংপুর জেলার কাউনিয়া উপজেলার আব্দুল আউয়ালের পুত্র। বড়লেখা থানা পুলিশ ৪ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় উপজেলার মাধবকুন্ড জলপ্রপাত এলাকার হোটেল গ্রীন ভ্যালী থেকে সাজু মিয়াকে গ্রপ্তার করে।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাজু মিয়া ৩১ অক্টোবর সোমবার রাতে মাধবকুন্ড জলপ্রপাত এলাকার হোটেল গ্রীন ভ্যালীতে রুম ভাড়া নেয়। এরপর দিন মঙ্গলবার থেকে শুক্রবার দুপুর পর্যন্ত পর্যটন এলাকার বিভিন্ন খাদ্যপণ্যের প্রতিষ্ঠানসহ মানুষের কাছে সে সিআইডি পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) পরিচয় দিয়ে আসছিলো। এছাড়া এএসপি পরিচয়ে বিভিন্ন খাদ্যপণ্যের প্রতিষ্ঠান থেকে সে টাকা ছাড়া বাকিতে খাবার গ্রহণ করে। তার কথাবার্তা ও চলাফেরায় স্থানীয়দের সন্দেহ হলে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে বড়লেখা থানা পুলিশ শুক্রবার সন্ধ্যায় মাধবকুন্ডে পৌঁছে সাজু মিয়াকে গ্রেপ্তার করে। এসময় ট্যুরিস্ট পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) মোশারফ হোসেন উপস্থিত ছিলেন।
বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আকবর হোসেন ভুয়া এএসপি গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সে মূলত প্রতারক। এএসপি পরিচয় দিয়ে মাধবকুন্ড পর্যটন এলাকায় মানুষ ও ব্যবসায়ীদের সাথে সে প্রতারণা করে আসছিলো। পুলিশের জিজ্ঞাসাবাদে সে প্রতারণার বিষয়টি স্বীকার করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত