সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

প্রবাসী কবি শাহ শামীম আহমেদকে নিয়ে মাসিক বাসিয়া পত্রিকার অন্তরঙ্গ আড্ডা



unnamed-8-5প্রবাসে সাহিত্য চর্চা খুবই কষ্টসাধ্য। রুটি রোজির পর সাহিত্য কিংবা সামাজিক কর্মকান্ডে ঠিকে থাকা খুবই দুরুহ তারপরও যারা সৃজনশীল কর্মকান্ডে জড়িত আছেন তাদেরকে আমরা অভিনন্দন জানাই। কবি শাহ শামীম আহমেদ প্রবাসে সাহিত্য, সামাজিক কর্মকান্ড, রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।
গত ৪ নভেম্বর সন্ধ্যায় সিলেটের স্টেশন রোডস্থ বাসিয়া প্রকাশনীর কার্যালয়ে মাসিক বাসিয়া ও বাসিয়া টুয়ান্টিফোর ডটকম কর্তৃত আয়োজিত প্রবাসী কবি শাহ শামীম আহমেদকে নিয়ে অন্তরঙ্গ আড্ডায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।
মাসিক বাসিয়া পত্রিকার সম্পাদক ও প্রকাশক গীতিকার মোহাম্মদ নওয়াব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আড্ডায় অংশ নেন বিশিষ্ট শিশু সাহিত্যিক ও সংগঠক জামান মাহবুব, কবি লায়েক আহমদ নোমান, কবি আবদুল বাসিত মোহাম্মদ, শিশু সংগঠক ও ছড়াকার তাজুল ইসলাম বাঙালি, প্রভাষক ও কবি শিউল মনজুর, সাবেক কাউন্সিলর ও কবি নাজনীন আক্তার কনা, চিত্রশিল্পী ও ছড়াকার বাইস কাদির, কবি তোবারক আলী, ছড়াকার মতিউল ইসলাম মতিন, ছড়াকার বদরুল আলম খান, গীতিকার হরিপদ চন্দ, গল্পকার রেনুফা রাখী, গল্পকার হাবিব আহমদ এহসান, কবি লুৎফা বেগম লিলি, উপন্যাসিক ও শিক্ষক কাজী মোতাহার হোসেন শাহীন, কবি কামাল আহমদ, নিলুফা ইসলাম নিলু, কবি আনোয়ার হোসেন মিছবাহ, কবি দেওয়ান মতিউর রহমান খান, ছড়াকার সুব্রত দাশ, কবি ওবায়দুল হক মুন্সী, উপন্যাসিক গনেন্দ্র চন্দ্র দাস, নাট্যকমী মো. আবদুস শহীদ দুলাল, কবি আবু জাফর মো. তারেক, কবি ফখরুল আল হাদী, কণ্ঠশিল্পী এন এম নূরুল, কবি নূর আলম বেগ, সজিব আহমদ বিজয়, কয়েস আহমদ মাহদী প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত