বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজারে এ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং



unnamed-35“সেবার মান বৃদ্ধি করি, সবার প্রত্যাশা পূরণ করি” শ্লোগানে সারা দেশের ন্যায় মৌলভীবাজারে ১২ থেকে ১৯ নভেম্বর শুরু হবে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০১৬।
এ উপলক্ষে বৃহষ্পতিবার সকাল ১১ টায় মৌলভীবাজার জেলা সদরস্থ ইপিআই ভবনে পরিবার পরিকল্পনা কার্যালয়ে এ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ডিডি আব্দুস সুবহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডাঃ সত্যকাম চক্রবর্তী, মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ পার্থ সারতী দত্ত কানঙ্গ।
বক্তব্য রাখেন, মা ও শিশু ক্লিনিকের মেডিকেল অফিসার ডাঃ বিশ্বজিৎ ভৌমিক, সাংবাদিক আকমল হোসেন নিপু, আনহার আহমদ আহমদ সমশাদ প্রমূখ।
স্বাগত বক্তব্য পরিবার পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ডিডি আব্দুস সুবহান বলেন- পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০১৬ পতিপাদ্যের আলোকে মান সম্মত সেবা প্রদান, প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা পদ্ধতী গ্রহণে উদ্বুদ্ধকরণ, প্রাতিষ্ঠানিক প্রসব সেবা বৃদ্ধির লক্ষ্যে বিশেষ সার্চিংয়ের জন্য মাঠ কর্মীরা নিরলস ভাবে কাজ করবে বলে সভায় জানানো হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত