শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

নবীগঞ্জে ৪টি হোটেল মালিক’কে ১৪ হাজার টাকা জরিমানা



unnamed-54নবীগঞ্জ শহরের নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি এবং পরিবেশনের দায়ে ৪ টি হোটেল মালিককে মোট ১৪ হাজার জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাজিনা সারোয়ার এর নেতৃত্বে মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ শহরের বিভিন্ন হোটেলে এ অভিযান পরিচালনা করায় হয়। এ সময় অন্যান্য হোটেলকে সতর্ক করে দেওয়া হয়।
জানা যায়, নবীগঞ্জ শহরের দীর্ঘ দিন ধরে বিভিন্ন হোটেল রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য তৈরী করে ও খোলামেলা পরিবেশে পরিবেশন করে আসছিল।
মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাজিনা সারোয়ার’র নেতৃত্বে শহর জুরে অভিযান পরিচালনা করা হয়। এসময় থানার এস আই চাঁন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনায় সহযোগীতা করেন।
অভিযানে শহরের থানা পয়েন্টে অবস্থিত শাহ জালাল হোটেলের মালিক জসীম উদ্দিনকে ৭ হাজার টাকা, শহরের নতুন বাজার মোড়ে মাধুরী সুইটমিটের মালিক জান্টু পালকে ৫ হাজার টাকা, ঘোষ মিষ্ঠান্ন ভান্ডারের মালিক তনয় কান্তি ঘোষকে ১ হাজার টাকা ও বিজন কুমার রায়ের মালিকানাধীন অরেকটি হোটেলকে ১ হাজার টাকাসহ জরিমানা মোট ১৪ হাজার টাকা নগদ আদায় করা হয়। এ ছাড়াও শহরের বিভিন্ন হোটেল মালিকদের সতর্ক করে দেওয়া হয়।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাজিনা সারোয়ার বলেন, এখন শুধু সতর্ক করা হয়েছে জনস্বার্থে উপজেলা জুড়ে এ অভিযান চলবে। তাই সকল হোটেল ব্যবসায়ীদের স্বাস্থ্যকর ও সুন্দর পরিবেশে খাবার তৈরী করে পরিবেশন করার আহবান জানান তিনি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত