রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

খন্দকার মালিক ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি কম্পিউটার কোর্স সম্পন্ন



unnamed-2-41খন্দকার মালিক ফাউন্ডেশন পরিচালিত স্কোপ ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের সার্টিফিকেট বিতরণ করা হয়েছে। তরুণ শিক্ষার্থীদের জন্য পরিচালিত তিন মাসের এই কোর্স শেষে সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, দলমত নির্বিশেষে এলাকার শিক্ষার্থী ও যুবসমাজের জন্য কম্পিউটার প্রশিক্ষণ একটি সময়োপযোগী উদ্যোগ। বক্তারা খন্দকার মালিক ফাউন্ডেশনের এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।
বৃহস্পতিবার বিকাল ৩ টায় সদর উপজেলার ৮ নং কান্দিগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সেন্টার পরিচালনার আহবায়ক ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ওয়ারিস আলীর সভাপতিত্বে এবং প্রশিক্ষক ও সদর উপজেলা যুবদল নেতা মাসুম আহমদ’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি একেএম তারেক কালাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৮ নম্বর কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের সচিব তোফায়েল হোসেন ভূইয়া।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রশিক্ষণার্থী রোকসানা বেগম, জুনায়েদ আহমদ, আমিনুল ইসলাম, নাসিমা আক্তার।
তারা তাদের বক্তব্যে- এমন প্রশিক্ষণের উদ্যোগ নেওয়ার জন্য খন্দকার মালিক ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা জানান। তারা অন্যান্য ছাত্র-ছাত্রীদেরও কম্পিউটার কোর্স করার মাধ্যমে সাবলম্বী হওয়ার আহবান জানান।
অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন- ইউপি সদস্য শাহবাজ আহমদ, শায়েস্তা মিয়া, আঙ্গুরা বেগম, রুমা আক্তার, ৪ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মাছির আলী, যুবদল নেতা সোহেল মিয়া, শামীম আহমদ, আলাউদ্দিন আহমদ, খন্দকার মালিক ফাউন্ডেশনের উপদেষ্টা ইউসুফ খন্দকার।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত