মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে বিনামূল্যে ধান বীজ ও সার বিতরণ



unnamed-8-29নিউজ ডেস্ক: রবি/ ২০১৬-১৭ মৌসুম ও পরবর্তী খরিপ/১ মৌসুমে বোরো ধান ও মুগ ডাল উৎপাদনের লক্ষ্যে কমলগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মধ্যে বিনামূল্যে দান বীজ ও সার বিতরনের উদ্বোধনী অনুষ্ঠান শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যাক্ষ মো: আব্দুস শহীদ এমপি। উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলমের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, রহিমপুর ইউপি চেয়ারম্যান ( স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান মো: ইফতেখার আহমেদ বদরুল, কমলগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো: সামসুদ্দিন আহমদ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক আব্দুল হান্নান চিনু, ছাত্রলীগ সভাপতি সানোয়ার হোসেন, কৃষক আনোয়ার হোসেন প্রমুখ।
উপজেলা কৃষি কর্মকর্তা মো: সামসুদ্দিন জানান, ১৫০ জন কৃষককে বোরো ধান চাষের জন্য ৫ কেজি বীজ, ডিএ সার ২০ কেজি, এমওপি সার ১০ কেজি করে প্রত্যেক কৃষককে দেয়া হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত