বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

বিপুল সংখ্যক লোকের উপস্থিতিতে বৃটেনের কার্ডিফে এশিয়ান ক্যাটারিং ফেডারেশনের রোডশো অনুষ্ঠিত



asian_cataring-01কার্ডিফ থেকে, সুমন মনসুর: বৃটেনের ওয়েলসের রাজধানী ‘কার্ডিফের সিটি স্টেডিয়াামের হল রুমে রেস্টুরেন্ট বিভাগে কিভাবে আরও সফলতালাভ ও সম্ভাবনা‘ এবং পুষ্টিকর ও স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশন করণীয় শীর্ষক‘ রোড শো ও গালা ডিনার পার্টির আয়োজন করেছে ইউকে এশিয়ান ক্যাটারিং ফেডারেশন।
asian_cataring-02এফ ও বি সির এই তৃতীয় রোড শোতে কার্ডিফ ও বিভিন্ন এলাকার প্রায় ২৫০ রেস্টুরেন্টের প্রতিনিধি ও কমিউনিটির বিশিষ্টজনরা অংশ নেন। এশিয়ান ক্যাটারিং ফেডারেশন ও জাষ্ট ইট এর সহযোগীতায় আয়োজিত এই রোড শো অনুষ্ঠানের শুরুতে ফেডারেশনের চেয়ারম্যান বিশিষ্ট কমিউনিটি লিডার ইয়াওর খান স্বাগত বক্তব্যে কারী শিল্পের বর্তমান নানা সমস্যার কথা তুলে ধরেন। দক্ষ শেফ ও ইমিগ্রেশন সমস্যা সমাধানে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান সহ ভবিষ্যতেও এ ধরনের রোড শো ইউকের বিভিন্ন শহরে আয়োজনের পরিকল্পনা রয়েছে বলে জানান। জাষ্টইট এর ইউকে ব্যবস্থাপনা পরিচালক গ্রাহাম করফিল্ড মনে করেন তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কারীশিল্পে উন্নয়ন সম্ভব। এ শিল্পের উন্নয়নে জাষ্ট ইট সবসময় পাশে থাকবে বলে জানান করফিল্ড। পুষ্টিকর ও স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশন করে গ্রাহকদের আরো বেশি আকৃষ্ট করা যাবে দাবী করে এ বিষয়ে আলোচনা তুলে ধরেন পুষ্টিবিজ্ঞানী রথ টং।

asian_cataring-03অনুষ্ঠানে ওয়েলস এসেম্বলী মেম্বার স্থানীয় কাউন্সিলর ক্যাটারিং নেতৃবৃন্দ ও বিশিষ্টজনরা বক্তব্য রাখেন। এছাড়াও অনুষ্ঠানে খ্যাতনামা ড্যান্সগ্রুপ কে-স্পার্ক বলিউড নৃত্য পরিবেশন করেন। ফেডারেশনের রোড শো অনুষ্ঠানের সাবিক সহযোগীতায় ছিলেন কমিউনিটি সংগঠক শাহ্‌ আলী আকবর, সাংবাদিক মকিস মনসুর আহমদ ও যুব সংগঠক ফেরদৌস রহমানসহ স্থানীয় ক্যাটারিং ও কমিউনিটির নেতৃবৃন্দ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত