সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

রাতে নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন খালেদা জিয়া



full_722269001_1480747736নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে দলের সিনিয়র নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

আজ শনিবার রাত সাড়ে ৮টায় চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বলে জানিয়েছেন বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবীর খান।

তিনি আরো জানান, আজকের বৈঠকে মূলত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে বিস্তারিত আলোচনা হবে। বিশেষ করে এই নির্বাচনে দলের প্রচারণার কৌশল কী হবে, সে বিষয়টি গুরুত্ব পেতে পারে। এছাড়া দেশের সাম্প্রতিক রাজনৈতিক বিভিন্ন বিষয় নিয়েও আলোচনা হতে পারে।

বৈঠকে কারা উপস্থিত থাকবেন জানতে চাইলে শায়রুল কবীর জানান, দলের স্থায়ী কমিটির সদস্য, উপদেষ্টামণ্ডলীর সদস্য, ভাইস চেয়ারম্যান ও যুগ্ম মহাসচিব পর্যায়ের নেতারা বৈঠকে উপস্থিত থাকতে পারেন।

আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জে অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বিতীয়বারের মতো সিটি কর্পোরেশন নির্বাচন। এ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীর নাম অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন। আওয়ামী লীগের প্রার্থী ও প্রথম মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত