বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

নবীগঞ্জে স্কুল ছাত্রকে গলা কেটে নির্মমভাবে হত্যা : এলাকায় উত্তেজনা, অতিরিক্ত পুলিশ মোতায়েন



unnamed-1-13 হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ক্রাইমজোন হিসাবে খ্যাত দীঘলবাক ইউনিয়নের বোয়ালজুর গ্রামে ৮ম শ্রেনীর এক ছাত্রের গলা কাটা লাশ উদ্বার করা হয়েছে। সোমবার সকাল ১০ টার দিকে নবীগঞ্জ থানার একদল পুলিশ স্থানীয় কালিগঞ্জের নিকটে জোয়াল ভাঙ্গা হাওর থেকে লাশটি উদ্বার করে। নিহত স্কুল ছাত্র শাহনাজ মিয়া (১৫) বোয়ালজুর গ্রামের কৃষক ইউনুস মিয়ার পুত্র এবং আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৮ম শ্রেনীর ছাত্র। পূর্ব শত্রুতার জের ধরে তাকে গলা কেটে নির্মমভাবে খুন করা হয়েছে বলে দাবী করছেন পরিবারের লোকজন। এ ঘটনায় বোয়ালজুর গ্রামে টান টান উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন কর হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ক্রাইমজোন হিসাবে খ্যাত বোয়ালজুর গ্রামে দু‘পক্ষের মধ্যে যুগ যুগ ধরে পূর্ব শত্রুতার জের ধরে একের পর এক খুন, রাহাজানি, একাধীক হামলা মামলার ঘটনা ঘঠেছে। সম্প্রতি একটি হত্যা মামলায় ৫ আসামীর ফাঁসিসহ কয়েক জনকে বিভিন্ন মেয়াদে সাজা দেয় আদালত।
এদিকে, শাহনাজের মা ময়না বিবি জানান, রবিবার রাত ১০ টার দিকে তার ছেলে শাহনাজকে ফুটবল খেলার পোষ্ঠার লাগানোর জন্য ঘর থেকে ডেকে নেয় একই গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র জসিম আহমদ লিজুসহ খেলার সহপাঠিরা। এর পর থেকে শাহনাজ আর বাড়িতে ফিরে আসেনি। সারা রাত ব্যাপি শাহনাজের পরিবারের লোকজন তাকে গ্রামের বিভিন্নস্থানসহ আত্মীয় স্বজনের বাড়িতে খোজাখুজি করেন। এক পর্যায়ে সোমবার সকাল ৭ টার দিকে খবর পাওয়া যায় স্থানীয় জোয়াল ভাঙ্গা হাওরে পড়ে আছে শাহনাজের মৃত দেহ। পরে খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ মর্গে প্রেরন করে।
ধারনা করা যাচ্ছে ঘাতকরা শাহনাজকে রাতের আধারে অন্য স্থানে গলা কেটে নির্মমভাবে হত্যা করে তাল উল্লেখিত স্থানে ফেলে রাখে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল বাতেন খান বলেন, ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে লাশ সুরতহাল তৈরী করে মর্গে প্রেরন করেছি। তিনি বলেন, উপজেলার বোয়ালজুর গ্রামে পূর্ব বিরুধের জের ধরে দু‘পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে ১৮ থেকে ১৯ টি মামলা মোকদ্দমা চলে আসছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত