সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে জমজমাট নির্বাচনী উত্তাপ



full_1839197173_1481104614নিউজ ডেস্ক: জমজমাট প্রচার প্রচারণায় নির্বাচনী উত্তেজনা তুঙ্গে নারায়ণগঞ্জে। নাওয়া খাওয়া ছেড়ে প্রচার চালাচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রার্থীরা। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

বিএনপির মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খান বলছেন, সন্ত্রাস, চাঁদাবাজি, গুম, খুন, অপহরণের বিরুদ্ধে প্রতিবাদী ছিলেন তিনি, ভবিষ্যতেও থাকবেন।

অন্যদিকে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলছেন, তিনি নির্বাচিত হলে সিটি করপোরেশনকে সবুজ নগরী করতে চান। পরিকল্পিত নগরী হিসেবে গড়তে চান।

নির্বাচন কমিশনার জাবেদ আলী আজ বুধবার সকালে নারায়ণগঞ্জ সার্কিট হাউজে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। মতবিনিময় শেষে তিনি বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনপির মেয়র প্রার্থী সাখাওয়াত আজ শহরের পাইকপাড়া, বড় কবরস্থান, ছোট কবরস্থান, পুল, আমলাপাড়া, কালির বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এ সময় তার সঙ্গে বিএনপির স্থানীয় নেতা-কর্মীরা ছিলেন।

প্রচারকালে সাখাওয়াত বলেন, নারায়ণগঞ্জে গুম, খুন, অপহরণ, সন্ত্রাস নির্মূল হয়নি। এসবের বিরুদ্ধে অতীতে প্রতিবাদী ছিলেন তিনি। ভবিষ্যতেও থাকবেন।

ভোটারেরা যদি ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন, তবে ধানের শীষ জয়ী হবে বলে বিশ্বাস সাখাওয়াতের। তিনি বলেন, মানুষ পরিবর্তন চায়। মেয়র প্রার্থীদের মতো কাউন্সিলর প্রার্থীরাও প্রচারে ব্যস্ত সময় পার করছেন। তারা ভোটারদের নানা প্রতিশ্রুতি দিচ্ছেন।

আওয়ামী লীগের প্রার্থী আইভী আজ সকাল থেকে সিটি করপোরেশনের সাত নম্বর ওয়ার্ড, কমদতলী, উত্তর কমদতলী, দক্ষিণ কদমতলী, আদমজী নগরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এ সময় শত শত নারী-পুরুষ আইভীকে দেখার জন্য রাস্তায় নেমে আসেন।

প্রচারকালে আইভী বলেন, নির্বাচিত হলে সিটি করপোরেশনকে সবুজ ও পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তুলতে চান তিনি। সিটি করপোরেশন এলাকার জলাশয়, পুকুর, খাল, বিল সংরক্ষণ করবেন বলেও জানান সাবেক এই মেয়র।

আইভি বলেন, সিটি করপোরেশনে এখন কী কী সমস্যা আছে, তা ইতিমধ্যে চিহ্নিত করা হয়েছে। বিভিন্ন মেয়াদি পরিকল্পনার মাধ্যমে সব সমস্যার সমাধান করা হবে। আর তার অসমাপ্ত কাজগুলো শেষ করতে চান তিনি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত