সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ছাতকে কৃষকদের মাঝে সরিষা প্রদর্শনীর সার ও কীটনাশক বিতরণ



unnamed-18-3ছাতক প্রতিনিধি:: ছাতকে ২৪টি সরিষা প্রদর্শনীর সরকারী সার ও কীটনাশক কৃষকদের মাঝে আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়েছে। রোববার সকালে উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে কৃষকদের মাঝে সার ও কীটনাশক বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত মোহাম্মদ লাহিন মিয়া। উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্যোগে এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথিরও বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত মোহাম্মদ লাহিন মিয়া।
উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ কেএম বদরুল হকের সভাপতিত্বে ও উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আব্দুল হামিদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল আলিম। বক্তব্য রাখেন উপসহকারী কৃষি কর্মকর্তা সাহাব উদ্দিন, পদ্ম মোহন সিংহ, জহুর আলী, শামীমুল ইসলাম, আরিফ বিল্লাহ ও কৃষক তাজুল ইসলাম, সাহেব আলী, রোয়াব আলী, প্রদীপ পুরকায়স্থ প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে আবু সাদাত মোহাম্মদ লাহিন মিয়া বলেন কৃষি বান্ধব সরকার কৃষির উন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। সরকারের প্রচেষ্ঠায় খাদ্যে দেশ স্বয়ংসম্পুর্ণ হয়ে উঠেছে। কৃষি বিভাগকে শক্তিশালী করে কৃষকদের বিভিন্নভাবে সহায়তা করছে সরকার। কৃষি বিভাগের আন্তরিকতার ফলে ছাতকে চলতি মৌসুমে আমনের বাম্পার ফলন হয়েছে। এখানের কৃষকরা ধান চাষের পাশাপাশি বিভিন্ন ধরনের সবজি চাষেও আগ্রহী হয়ে উঠেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত