শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

খাদিজা সিলেট আসছেন বৃহস্পতিবার



75821নিউজ ডেস্ক :: সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিস বর্তমানে ঢাকার সাভারে সিআরপিতে চিকিৎসাধীন। তাকে হত্যাচেষ্টা মামলায় সিলেট মুখ্য মহানগর হাকিম আদালতে বিচারাধীন। ইতিমধ্যেই আলোচিত এ মামলায় ৩২ জন সাক্ষী আদালতে সাক্ষ্য প্রদান করেছেন।

আগামী বৃহস্পতিবার মামলার পরবর্তী তারিখ ধার্য্য রয়েছে। ওইদিন আদালতে খাদিজাকে হাজির করার নির্দেশনা দিয়েছেন আদালত। রবিবার মামলার সাক্ষ্যগ্রহণের তারিখে এমন নির্দেশনা দেন আদালত।

বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের এপিপি মাহফুজুর রহমান।

তিনি জানান, আগামী বৃহস্পতিবার ধার্য্য তারিখে খাদিজাকে আদালতে হাজিরের নির্দেশনা দিয়েছেন আদালত। ওইদিন আদালতে খাদিজাকে হাজির করা হতে পারে। তবে এক্ষেত্রে ডাক্তারের পরামর্শ নেওয়া হবে।

খাদিজার বাবা মাসুক মিয়াও একই কথা বলেছেন। তিনি বলেন, ডাক্তার ও আইনজীবীদের সাথে পরামর্শ করে খাদিজাকে আদালতে হাজির করা বা না করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর এমসি কলেজের পুকুরপাড়ে সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অনিয়মিত ছাত্র ও শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম। ঘটনার পরপরই শিক্ষার্থীরা বদরুলকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

এ ঘটনায় খাদিজার চাচা আবদুল কুদ্দুস বাদী হয়ে বদরুলকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন। গত ৫ অক্টোবর বদরুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে তাকে কারাগারে প্রেরণ করেন আদালত। এছাড়ার ঘটনার পর শাবি থেকে চিরতরে বহিষ্কার করা হয় বদরুলকে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত