শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মাধবপুরে শিশু নির্যাতনের ঘটনায় মামলা: ২ জন গ্রেফতার



downloadমাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুর পৌর শহরের কাটিয়ারা গ্রামে মোবাইল চুরির অভিযোগে শিশুকে নির্যাতনের ঘটনায় ২ ব্যাক্তি কে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল কাটিয়ারা গ্রামের অনন্ত দাস ও অতিন্দ্র দাস। রোববার সকালে গ্রেফতারকৃতদের হবিগঞ্জ বিচারিক আদালতে প্রেরন করা হয়েছে।

এ ঘটনায় শিশু পিন্টু দেব নাথের পিতা সুকুমার দেব নাথ বাদি হয়ে তার ছেলে কে নির্যাতন করার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন।

থানার উপ- পরিদর্শক মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) দয়াল হরি ভৌমিকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, শিশু নির্যাতনের ঘটনায় শনিবার রাতেই এজাহার নামীয় ২ ব্যাক্তি কে গ্রেফতার করা হয়েছে।

থানার পরিদর্শক(তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ জানান, যারা এ ঘটনায় জড়িত তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য যে, কাটিয়ারা গ্রামের বাসিন্দা অনন্ত দাসের ঘর থেকে শনিবার ভোরে একটি স্যামসং মোবাইল সেট চুরি হয়। এই চুরিরর ঘটনায় সঙ্গে জড়িত থাকার অভিযোগে কাটিয়ারা গ্রামের বাসিন্দা সুকুমার দেব নাথের ছেলে পিন্টু দেব নাথ কে ধরে এনে নির্যাতন করা হয়। পরে একই এলাকার ইন্দ্র মোহন দাসের ছেলে নিখিল দাস ও বিষ্ণু দাসের ছেলে বিকাশ দাস কে ধরে আনে অনন্ত দাসের লোকজন। ৩ শিশুকেই মোবাইল চুরির অভিযোগে শাররীক ও মানসিক ভাবে নির্যাতন করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত