শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

তাহিরপুরে ছাত্রীর গোসলের ভিডিও গোপনে ধারণ করে কুপ্রস্তাব দিলেন শিক্ষক



mqdefault-copyতাহিরপুর সংবাদদাত ::তাহিরপুরে এক স্কুল ছাত্রীর গোসলের ছবি লুকিয়ে মোবাইলে ভিডিও ধারণ করে স্কুল ছাত্রীকে কুপ্রস্তাব দিলেন স্কুল শিক্ষক। ঘটনার বিচার দাবি করে স্কুলছাত্রীর বাবা অধ্যক্ষের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। এর পরিপ্রেক্ষিতে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে বিদ্যালয় ম্যানেজিং কমিটি।
আব্দুল লতিফ টেকেরঘাট উচ্চবিদ্যালয় ও কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষক এই কান্ড করেছেন। ছাত্রীটিও একই শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত। আব্দুল লতিফ ২০১২ সাল থেকে টেকেরঘাট স্কুল অ্যান্ড কলেজে কর্মরত। তার গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার গুজিরকুনা গ্রামে।
জানা গেছে, গত বুধবার টেকেরঘাট গ্রামের টেকেরঘাট উচ্চবিদ্যালয় ও কলেজ এলাকার এক দিনমজুরের কন্যা স্কুলছাত্রী তার বসতঘরের পেছনে নলকূপে গোসল করছিল। সে সময় শিক্ষক আব্দুল লতিফ পার্শ্ববর্তী ঘর থেকে ওই ছাত্রীর গোসলের দৃশ্য গোপনে তাঁর মোবাইলফোনে ভিডিও চিত্র ধারণ করেন। পরবর্তীকালে তিনি ওই ছাত্রীকে ভিডিও দেখিয়ে তাকে কুপ্রস্তাব দেন। তাঁর প্রস্তাবে রাজি না হলে ইন্টারনেটের মাধ্যমে এ ছবি ছড়িয়ে দেবেন বলেও তাকে হুমকি দেন।
ছাত্রী এ বিষয়টি তার বাবাকে জানালে ছাত্রীর বাবা গত বৃহস্পতিবার টেকেরঘাট উচ্চবিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. খায়রুল আলমের কাছে শিক্ষক আব্দুল লতিফের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দেন।
অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো. খায়রুল আলম গতকাল সোমবার পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে এক জরুরি সভায় বসে ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য ৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করেন। কমিটির প্রধান হচ্ছেন চানপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুর রহমান। অপর দুই সদস্য হলেন, বাগলী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ রায় এবং সংশ্লিষ্ট উচ্চবিদ্যালয় ও কলেজের অভিভাবক সদস্য একজন।
ঘটনার পর থেকে অভিযুক্ত স্কুল শিক্ষক আব্দুল লতিফের মোবাইলফোন বন্ধ রয়েছে। একাধিক বার তাঁর ফোন (০১৮৬৮৩১৫৫০৭) নাম্বারে যোগাযোগ করার চেষ্টা করা হলেও যোগাযোগ করা সম্ভব হয়নি।
টেকেরঘাট উচ্চবিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক মো. খায়রুল আলম অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তে প্রমাণ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত