মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কুলাউড়ায় রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন



unnamed-2-38কুলাউড়া সংবাদদাতা:সাংবাদিকদের কল্যাণের স্বার্থে কুলাউড়ায় রিপোর্টার্স ইউনিটি নামে একটি নতুন কমিটির আত্মপ্রকাশ হয়েছে। এ লক্ষে ১৪ ডিসেম্বর বুধবার সকালে সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।
সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার বার্তা সম্পাদক ও নিউনেশন প্রতিনিধি এম. মছব্বির আলীর সভাপতিত্বে ও সাপ্তাহিক অর্থকালের মৌলভীবাজার ব্যুরো প্রধান মাহফুজ শাকিলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি বিশ্বজিৎ দাস, ডেইলি স্টারের মৌলভীবাজার প্রতিনিধি মিন্টু দেশোয়ারা, দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি সেলিম আহমেদ, দৈনিক সংবাদ প্রতিদিন প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর, দৈনিক ভোরের পাতা প্রতিনিধি আব্দুল আহাদ, সাপ্তাহিক জনতার নিঃশ্বাসের ব্যুরো প্রধান ইউসুফ আহমদ ইমন প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি বিশ্বজিৎ দাসকে সভাপতি ও দৈনিক মানবকণ্ঠের প্রতিনিধি সেলিম আহমেদকে সাধারণ সম্পাদক মনোনীত করে ১৫ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি সৈয়দ আশফাক তানভীর (সংবাদ প্রতিদিন) ও মাহফুজ শাকিল (অর্থকাল), সহ-সাধারণ সম্পাদক জাফর আহমদ দিনার (কুলাউড়ার সংবাদ.কম), সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ (ভোরের পাতা), অর্থ সম্পাদক ইউসুফ আহমদ ইমন (জনতার নিঃশ্বাস), প্রচার সম্পাদক শাহবান রশিদ চৌধুরী অনি (ঢাকা নিউজ.কম), নির্বাহী সদস্যরা হলেন মিন্টু দেশোয়ারা (ডেইলি স্টার), এম আতিকুর রহমান আখই (অর্থকাল), আলাউদ্দিন কবির (মানবজমিন), তাজুল ইসলাম (মানব ঠিকানা), সুমন আহমদ (নতুন দিন), লুৎফুর রহমান রাজু (বাংলাদেশ প্রতিক্ষণ), এম আর রাসেল (বাংলানিউজ নেটওয়ার্ক)।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত