মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

অপু বিশ্বাসের বিয়ে নিয়ে কেন এ ফান!



02-1-2বিনোদন ডেস্ক: হঠাৎই ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের বিয়ের খবরে গতকাল তোলপাড় শুরু হয়েছিলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। অন্তর্জাল দুনিয়া ছাপিয়ে বিষয়টি ‘টক অব দ্য শোবিজ’-এও পরিণত হয়। এতদিন অপু বিশ্বাসের সব গুঞ্জনই ছিলো শাকিব খানকে ঘিরে। তবে এবার তার বিয়ের খবর চাউর হয়েছে অন্য একজনের সঙ্গে। খবরটি ছড়িয়ে পড়ে তড়িত গতিতে।

ঘটনার সূত্রপাত জিতু নোটা নামের এক ব্যক্তির দেয়া ফেসবুক পোস্ট থেকে। গতকাল দুপুরে দেয়া সেই পোস্টে বলা হয়, রাতেই অপু বিশ্বাস বিয়ে করতে যাচ্ছেন। রাজধানী ঢাকার উত্তরার একটি কমিউনিটি সেন্টারে পারিবারিক আয়োজনে ঘরোয়া পরিবেশে বিয়ে হচ্ছে। পাত্র যশোরের ছেলে তন্ময় বিশ্বাস। তিনি পেশায় আইটি বিশেষজ্ঞ। স্বনামধন্য একটি বেসরকারি প্রতিষ্ঠানে আইটি ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন।

তবে অপু বিশ্বাসের ঘনিষ্ঠ বিভিন্ন সূত্র বিয়ের খবরটি গুজব বলে উড়িয়ে দেন। এদিকে গতকাল দুপুরে সৃষ্টি হওয়া অপু বিশ্বাসের বিয়ের সংবাদ যখন অনেকটা সময় ধরেই ভেসে বেড়াচ্ছিল তখন সন্ধ্যার দিকে জানা যায় বিষয়টিকে ঘিরে ভিন্নরকম তথ্য।

ফেসবুকে অপুর বিয়ের খবর পোস্ট করেছিলেন যে জিতু তিনি আবার নতুন পোস্ট দিয়ে লেখেন, বাংলাদেশের সকল অনলাইন নিউজ ও মিডিয়া কর্মীদের দৃষ্টি আকর্ষণ করে বলছি, অপু বিশাস ও তন্ময় বিশ্বাসের বিয়ে নিয়ে করা পোস্টটি সম্পূর্ণ মিথ্যা, এটা শুধুমাত্র একটা ফান ছিল। আমি আমার এমন কাজের জন্য সকলের নিকট দুঃখিত ও ক্ষমা প্রার্থনা করছি।

এ পোস্টের পর অপুর বিয়ের খবর বিষয়ক জিতুর আগের পোস্টটি নিয়ে শুরু হয় নিন্দার ঝড়। নানা মহলে তৈরি হয় বিস্ময়পূর্ণ প্রশ্ন। অনেকেই বলেন, অপু বিশ্বাসের মতো দেশের শীর্ষস্থানীয় নায়িকার বিয়ে নিয়ে কেন এ ফান! বিষয়টি নিয়ে অপু বিশ্বাসের প্রতিক্রিয়া জানতে তার মোবাইল ফোনে একাধিকবার কল করে সেটি বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, প্রায় নয় মাস ধরে উধাও থাকলেও একের পর এক খবর অপু বিশ্বাসকে নিয়ে রটেই চলেছে। এই মুহূর্তে এ নায়িকা কোথায় আছেন, কি করছেন বিষয়টি একেবারেই রহস্যে ঘেরা। এ বিষয়ে তার একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, অপু এখনো ভারতের শিলিগুড়িতে আছেন। সেখানে মায়ের সঙ্গে আছেন তিনি। নিজের মতো করে থাকতে চান অপু। আর তাই পরিবারের সদস্য ছাড়া কারও সঙ্গে যোগাযোগ করতে চাইছেন না। এমনকি মিডিয়াকেও দীর্ঘসময় ধরে এড়িয়ে চলছেন তিনি। কোন নতুন ছবির কাজেও হাত দিচ্ছেন না।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত