বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

৭১’র বীর শহীদগণের প্রতি শিখা সতেরোতে স্বজন সমাবেশের বিন¤্র শ্রদ্ধাঞ্জলী ও পুস্পস্তবক অর্পণ



unnamedছাতক (সুনামগঞ্জ)প্রতিনিধি ::মহান বিজয় দিবসের প্রথম প্রহরে সুনামগঞ্জের শিল্পনগরী ছাতক উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে ৭১’র বীর শহীদগণের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলী নিবেদন ও পুস্পস্তবক অর্পণ করা হয়েছে।

ছাতকের সাভার স্মৃতি সৌধ খ্যাত শিখা সতেরোতে মহান বিজয় দিবসের প্রথম প্রহরে বৃহস্পতিবার রাত ১২টা ০১ মিনিটে শ্রদ্ধাঞ্জলী ও পুস্পস্তবক অর্পণ করেন ছাতক স্বজন সমাবেশের প্রধান উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ওলিউর রহমান চৌধুরী বকুল।

এ সময় উপজেলা সহকারি কমিশনার ভুমি শেখ হাফিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, ওসি আশেক সুজা মামুন, উপজেলা মুক্তিযোদ্ধা সংদের সাংগঠনিক কমান্ডার আলহাজ¦ গোলাম মোস্তফা, পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন সোসাইটির উপ-পরিচালক,স্বজন সমাবেশের উপদেষ্টা এবং যুগান্তর, সিএনবাংলাদেশ .কম’র ষ্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদ, থানার এসআই শফিকুল আলম চৌধুরী, ছাতক সিমেন্ট ফ্যাক্টরী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক নজরুল ইসলাম, স্বজন আলমগীর হোসেন, মোফাস্সির আলম ময়না, ছাতকের স্বজন ও সাংবাদিক হারুন অর রশীদ, গিয়াস উদ্দিন তালুকদার, চাঁন মিয়া, আবদুল আলীম, সদস্য সচিব বিজয় রায়, রেজাউল করিম রেজা, আরিফুর রহমান মানিক, জাহাঙ্গীর আলম চৌধুরী, সেলিম মাহবুব, মনির উদ্দিন, কাউসার আলম, তাহিরপুরের স্বজন ও সাংবাদিক পরশমণি আহমেদ ফরহাদ, মো. আলম শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত