মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

এখন পর্যন্ত নির্বাচনি পরিবেশ সন্তোষজনক: রিজভী



rizvi20161222132744নিউজ ডেস্ক::নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে এখন পর্যন্ত সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে বলে সন্তোষ প্রকাশ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, এভাবে শেষ পর্যন্ত ভোট গ্রহণ চলতে থাকলে বিএনপি জয়ী হবে।

বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ভোট শুরুর কয়েক ঘন্টা পর সংবাদ সম্মেলন করে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই প্রতিক্রিয়া জানান।

রিজভী বলেন, সকাল থেকে ভোটাররা ও বিএনপির কর্মী-সমর্থকরা স্বতঃস্ফূর্তভাবে ভোটের মাঠে আছেন। আশা করি, বিকেল চারটা পর্যন্ত ভোটকেন্দ্রে এ পরিবেশ বজায় থাকবে।

রিজভীর আশা, ভোটকেন্দ্রের এই পরিস্থিতি বজায় থাকলে ধানের শীষ প্রতীকের প্রার্থী সাখাওয়াত হোসেন খান বিশাল ব্যবধানে জয়ী হবেন। বিএনপির এই নেতা ফলাফল গণনা ও ঘোষণা পর্যন্ত ভোটকেন্দ্রে থাকতে ধানের শীষ প্রতীকের পোলিং এজেন্টদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, এখন পর্যন্ত আমরা যে তথ্য পেয়েছি তাতে নির্বাচনী পরিবেশ শান্তিপূর্ণ আছে এবং সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে।
পরিস্থিতি সন্তোষজনক, যা আমাদের প্রার্থী সাখাওয়াত হোসেন খানও বলেছেন। আমরা আশা করি, প্রশাসন এমন কোনো আচরণ করবেন না, যাতে নারায়ণগঞ্জের সিটি কর্পোরেশন নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়।

ভোটকেন্দ্রগুলোতে শান্তি বজায় রাখতে নির্বাচনি কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেটদের নিরপেক্ষতা বজায় রাখার পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীকে আরও বেশি তৎপর হওয়ারও আহ্বান জানান তিনি।

নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালাম, কেন্দ্রীয় নেতা নাজিমউদ্দিন আলম, ডা. দেওয়ান সালাহউদ্দিন, আবদুস সালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুল, মুনির হোসেন, সাইফুল ইসলাম পটু ও আমিরুল ইসলাম খান আলিম উপস্থিত ছিলেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত